• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জাসদের শাহ জিকরুল আহাম্মেদ খোকনের আকস্মিক ইন্তেকাল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:২১ পিএম
জাসদের শাহ জিকরুল আহাম্মেদ খোকনের মৃত্যু
জাসদের শাহ জিকরুল আহাম্মেদ খোকন

নবীনগর প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া: জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের স্থায়ী কমিটির সদস্য, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া ৫ নবীনগরের সাবেক সফল সংসদ সদস্য, বাংলাদেশ ট্যাক্সেস বার এসোসিয়েশনের সাবেক সভাপতি, বীরমুক্তিযোদ্ধা এড. শাহ জিকরুল আহমেদ খোকন (৭৩) গতকাল ৭ মে শনিবার রাত ১০-২০মিনিটে গোপাকগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করিয়াছেন(ইন্না ইলাহি......)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, তিন কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন-গুণগ্রাহী রেখে গিয়েছেন।  

জানা যায়, তিনি আগামী ২৫ মে অনুষ্ঠিতব্য বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে সাধারণ আসনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। তিনি এই নির্বাচনের প্রচারাভিযানের অংশ হিসাবে শনিবার দুপুর ১টায় রাজবাড়ী জেলা বার এসোসিয়েশন মিলনায়তন, বিকাল ৪টায় ফরিদপুর জেলা বার এসোসিয়েশন, বিকাল ৫-৩০টায় মাদারীপুর জেলা বার এসোসিয়েশন মিলনায়তন এবং রাত ৯টায় গোপালগঞ্জ জেলা বার এসোসিয়েশন মিলনায়তনে প্রচার সভায় অংশগ্রহন করেন এবং ভাষণ দেন।

গোপালগঞ্জে ভাষন শেষে রাত ৯-৩৫ মিনিটে আকস্মিকভাবে হার্ট এটাকে আক্রান্ত হলে। তাকে দ্রুত গোপালগন বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাকে সিসিইউতে ভর্তি নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাগণের সকল চেষ্টা ব্যর্থ করে দিয়ে রাত ১০-২০মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমের প্রথম নামাজের জানাযা রবিবার সকাল ১১ টায় নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।পরে সেখান থেকে তার লাশ ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে বাদ আছর বাংলাদেশ সুপ্রিম কোর্ট চত্বর, বাদ মাগরিব ঢাকা টেক্সেস বার চত্বরে মরহুমের নামাজের জানাজা শেষে বনানী কবরস্থানে তার মায়ের কবরের পাশে সমাহিত করা হবে।

এড. শাহ জিকরুল আহাম্মেদ খোকনের অকস্মিক মৃত্যুতে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি এক শোক জানিয়েছেন। এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া ৫ নবীনগরের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল,সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়জুর রহমান বাদল সহ নবীনগর উপজেলার সকল রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক সহ সুধি সমাজের নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবার-স্বজন-দলের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

 

ঢাকানিউজ২৪.কম / মিঠু সূত্রধর পলাশ/কেএন

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image