• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কুমিল্লায় মাছের বেড়িতে সন্ত্রাসী হামলা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৪৯ পিএম
স্থানীয় দূর্বৃত্তরা সন্ত্রাসী হামলা ভাংচুর ও লুটপাট করেছে
দূর্বৃত্তদের ভাংচুর ও লুটপাটের ছবি

মশিউর রহমান সেলিম, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার লাকসাম উপজেলার উত্তরদা ইউপির আতাকরা গ্রামে শুক্রবার রাতে তাজ আধুনিক মৎস্য প্রকল্প ও মিজান মৎস্য খামারের মাইশা এন্টারপ্রাইজের অফিসে সন্ত্রাসী হামলা ভাংচুর ও লুটপাট করেছে স্থানীয় দূর্বৃত্তরা। 

স্থানীয় সূত্র থেকে জানা যায়, উত্তরদা ইউপির সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব মাওলানা আবদুল মতিনের মালিকানাধীন মৎস্য বেড়ীর পাড়ে দীর্ঘদিন ধরে দিনরাত বহিরাগত লোকজনের আড্ডা, মাদকসেবন ও জুয়া খেলাসহ নানাহ অপরাধী কর্মকান্ড চলে আসছে। শুক্রবার সকালে ওই মৎস্য বেড়ীর তত্ত¡াবধায়ক ও মিজান মৎস্য খামারের মালিক হাফেজ মিজানুর রহমান ওইসব মৎস্য বেড়ীতে অবস্থান করা বহিরাগত যুবকদের অপকর্মের বিরুদ্ধে বাধা দিলে অনেক কথা কাটাকাটির পর ওইসব যুবক তাৎক্ষনিক ওই এলাকা থেকে চলে যায়। দুপুরের দিকে এলাকার কতিপয় যুবক ওই মৎস্যখামার মালিককে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে হুমকি দেয়। ওইদিন সন্ধ্যার পরে অজ্ঞাত বহিরাগত যুবকরা ওইসব মৎস্য খামারের বানিজ্যিক অফিস মাইশা এন্টারপ্রাইজের দরজা ভেঙ্গে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। এসময় অফিসে কোন লোকজন ছিলো না। 

সুত্রগুলো আরও জানায়, খবর পেয়ে ওইসব প্রতিষ্ঠানের মালিকরা ঘটনাস্থলে এসে শতশত লোকজনের উপস্থিতি দেখতে পেয়ে ঘটনার বিস্তারিত অবগত হয়ে তাৎক্ষনিক স্থানীয় ইউপি চেয়ারম্যান-মেম্বার ও দলীয় শীর্ষ নেতাদের অবগত করান। 

সন্ত্রাসী হামলায় ক্ষতিগ্রস্থ মাইশা এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক ও মিজান মৎস্য খামারের মালিক হাফেজ মিজানুর রহমান জানায়, আমার প্রতিষ্ঠানে অজ্ঞাত সন্ত্রাসী হামলার সময় আমরা কেহই ছিলাম না। অন্য প্রকল্পে কাজ করছিলাম। খবর পেয়ে তাৎক্ষনিক এসে দেখি অফিস ব্যাপক ভাংচুর করে ক্যাশে রক্ষিত নগদ টাকা, মূল্যবান কাগজপত্র, ল্যাপটপ , ডিশ ও ওয়াইফাই মেশিনসহ নানাহ সরঞ্জাম নিয়ে যায় দূর্বৃত্তরা। ওইদিন সকালে আমরা মৎস্য বেড়ীতে বহিরাগত লোকজনের আড্ডা, মাদক সেবন ও জুয়া খেলা বন্ধ করার জের ধরেই এ সন্ত্রাসী হামলা ঘটতে পারে বলে ধারনা করছি। 

ঢাকানিউজ২৪.কম / মশিউর রহমান সেলিম

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image