• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০২ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১৩ পিএম
বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন 
শোক

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ পৃথিবীর মায়া ত্যাগ করে হৃদরোগে আক্রান্ত হয়ে, না ফেরার দেশে চলে গেলেন  বীর মুক্তিযোদ্ধা, সাবেক সেনা সদস্য ও এলাকার বিশিষ্ট সরদার মোঃ লিয়াকত আলী, তিনি ব্রাহ্মণবাড়িয়ার মধ্যপাড়া বর্ডার বাজার এলাকার উত্তর ধোপাবাড়ির বাসিন্দা। 

বৃহস্পতিবার তারাবি নামাজ শেষে মসজিদ থেকে বের হলে হৃদরোগে আক্রান্ত হয়ে ঢলে পডলে, স্থানীয়রা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন, রাত ৯ টা ৪৫ মিনিটে মৃত্যু হয়  (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )। মৃত্যুকালে উনার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি এক স্ত্রী, তিন পুত্র, দুই কন্যা ও অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। শুক্রবার জুম্মার নামাজের পর স্থানীয় শেরপুর ঈদগা মাঠে নামাজে জানাজার পর  রাষ্ট্রীয় মর্যাদায় শেরপুর গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে ৯ জন পুলিশ সদস্যের উপস্থিতিতে বিউগলে করুন সুর বাজিয়ে রাষ্ট্রীয়ভাবে গার্ডআব অনার প্রদান করা হয়। দ্বিতীয় ধাপে গার্ড অব অনার প্রদান করেন, বাংলাদেশ সেনাবাহিনীর ক্যাপ্টেন আল আমিনের নেতৃত্বে ১১ সদস্যর একটি চৌকস দল।

মোঃ লিয়াকত আলীর মৃত্যুতে শোক জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া  অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ সংস্থার সভাপতি অনারেবল ক্যাপ্টেন রফিক মিয়া, সাধারণ সম্পাদক সিনিয়র ওয়ারেন্ট অফিসার এনামুল হক, অহিদ মিয়া, সার্জেন্ট নজরুল ইসলাম, সার্জেন্ট আলমগীর, সার্জেন্ট আল শরীফ, সার্জেন্ট আব্দুল মজিদ কর্পোরাল আইনুল,সেনা সদস্য বীর মুক্তিযোদ্ধা শানু মিয়া,সাবেক সেনা সদস্য সাংবাদিক আলমগীর ওসমান ভূঁইয়া, ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক মনিরুজ্জামান মনির। তারা বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলীর বিদেহী আত্মার মাগফিরাত, শান্তি কামনা  ও তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image