• ঢাকা
  • শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৫৫ এএম
স্থানীয়রা দেখতে পেয়ে লাশটি উদ্ধার করা হয়


মহিনুল ইসলাম সুজন, নীলফামারীর প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় শ্বশুড়বাড়িতে বেড়াতে এসে তিস্তা নদীতে মাছ ধরতে নেমে আজাহারুল ইসলাম (৩০) নামে এক ভ্যান চালক যুবক নিখোঁজের দুইদিন পর মঙ্গলবার (১২ অক্টোবর)তার লাশ উদ্ধার করা হয়। তিনি উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের মতিরবাজার এলাকার আতিয়ার রহমানের ছেলে।.

এলাকাবাসী সুত্রে জানা যায়, মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে উপজেলার তিস্তা ব্যারেজের ১৩ নম্বর জলকপাটে আজাহারুল ইসলামের মরদেহ আটকে গিয়ে ভেসে উঠে। স্থানীয়রা দেখতে পেয়ে খবর দিলে লাশটি উদ্ধার করা হয়।.

আজাহারুল উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়নের দক্ষিনখড়িবাড়ি (জিহাদ বাজার) গ্রামের শশুর আলতাফ হোসেনের বাড়িতে বেড়াতে এসে গত রবিবার (১০ অক্টোবর) মাছ ধরার জন্য বার্নিরঘাট পয়েন্টে তিস্তা নদীতে দুই শ্যালক সহ নেমে টি-বাঁধের কাছে তীব্র শ্রোতে আটকা পরেছিল। এলাকাবাসী সে সময় দুই জনকে উদ্ধার করলেও যুবক আজাহারুল ইসলাম নদীতে নিখোঁজ হয়।গত সোমবার সকাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল দিনভর চেস্টা চালিয়ে তাকে তিস্তা নদী থেকে উদ্ধার করতে না পেরে উদ্ধার অভিযান সমাপ্ত করে চলে যান।মঙ্গলবার নিখোঁজের লাশ তিস্তা ব্যারেজে ভেসে উঠলে তা উদ্ধার করা হয়।.

টেপাখড়িবাড়ি ইউপি চেয়ারম্যান ময়নুল হক বিষয়টি নিশ্চিত  করেছেন।.

 .

.

ঢাকানিউজ২৪.কম / মহিনুল ইসলাম সুজন

দূর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image