• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইমরান খুন হবেন, নয়তো আমরা: পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৬ এএম
ইমরান খুন হবেন, নয়তো আমরা
পাকিস্তানের ইমরান খান ও স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ ক্ষমতাসীন মুসলিম লীগের (নওয়াজ) ‘শত্রু’ বলে আখ্যা দিয়েছেন পিটিআই চেয়ারম্যান ইমরান খানকে । তিনি বলেছেন, তিনি (ইমরান খান) দেশের রাজনীতিকে এমন এক অবস্থানে এনে দাঁড় করিয়েছেন যেখানে হয় তিনি খুন হবেন, নয়তো আমরা খুন হব।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। রোববার (২৬ মার্চ) এক টিভি সাক্ষাৎকারে রানা সানাউল্লাহ এ মন্তব্য করেন।  

পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) নেতা রানা সানাউল্লাহর এ মন্তব্য দেশটির রাজনীতিকে উত্তেজনার সৃষ্টি করেছে। বিশেষ করে, ইমরান খানের দল পিটিআই বিষয়টি নিয়ে যথেষ্ট উদ্বেগ প্রকাশ করেছে। রানা সানাউল্লাহ পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের বেশ ঘনিষ্ঠ হওয়া তার মন্তব্য হালকাভাবে নেয়ার সুযোগ নেই বলে জানিয়েছে পিটিআই।  

রোববার পাকিস্তানের একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে রানা সানাউল্লাহ বলেন, ‘হয় ইমরান খান খুন হবেন, নয়তো আমরা খুন হব। তিনি এখন দেশের রাজনীতিকে এমন এক পর্যায়ে নিয়ে গেছেন যেখানে পিটিআই বা পিএমএল (এন)-দুটির মধ্যে যেকোনো একটি টিকে থাকবে। পিএমএল (এন)-এর সম্পূর্ণ অস্তিত্বই হুমকির মুখে এবং আমরা তার বিরুদ্ধে প্রতিশোধ নেয়ার জন্য যতদূর যাওয়া প্রয়োজন যাব। ইমরান খান রাজনীতিকে শত্রুতায় পরিণত করেছেন। ইমরান খান এখন আমাদের শত্রু এবং তার সঙ্গে সেভাবেই আচরণ করা হবে।’

এ সময় উপস্থাপক পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রীকে বলেন, তার এমন মন্তব্য পাকিস্তানজুড়ে অরাজকতা সৃষ্টি করতে পারে। জবাবে রানা সানাউল্লাহ বলেন, পাকিস্তানে এরই মধ্যে অরাজকতা শুরু হয়েছে।

পিটিআই রানা সানাউল্লাহর মন্তব্যকে সরাসরি ইমরান খানের জীবনের ওপর হুমকি হিসেবে বিবেচনা করতে সেটিকে আমলে নিতে আরজি পেশ করেছে সুপ্রিম কোর্টে।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image