• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শিল্পী তামকানাতের 'শহর হারিয়ে যাবে' এ্যালবামের মোড়ক উম্মোচন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪৯ পিএম
শিল্পী তামকানাতের তৃতীয় গান "শহর হারিয়ে যাবে"
প্রকাশ হলো নতুন প্রজন্মের শিল্পী তামকানাতের তৃতীয় গান

বিনোদন ডেস্ক : প্রকাশ হলো নতুন প্রজন্মের শিল্পী তামকানাতের তৃতীয় গান "শহর হারিয়ে যাবে"। মিউজিক ভিডিওটি আজ বাংলাদেশের স্বনামধন্য ব্যান্ড শিরোনামহীনের জিয়াউর রহমানসহ, মিডিয়া ব্যক্তিত্ব অধ্যাপক ড. মেসবাহ কামাল, দীপ্ত টেলিভিশনের প্রযোজক মাহাদি হাসান সোমেন, বিশিষ্ট নজরুলগীতি শিল্পী ও ছায়ানটের শিক্ষক জান্নাত ই ফেরদৌসি লাকী, সাঁতাও মুভির প্রযোজক শরীফ উল আনোয়ার সজ্জন এবং অন্যান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে রিলিজ করা হয়েছে।

'শহর হারিয়ে যাবে' গানটিতে ব্যক্তি মানুষের একান্ত বেদনা, নিজেকে নিঃস্ব ভাবা, হারিয়ে ফেলার অনুভব চিত্রিত হয়েছে, পাশাপাশি ভালো সময় আসার আশাবাদও ব্যক্ত হয়েছে।

গানটির মিউজিক করেছেন সোহাগ চক্রবর্তী, তিনি জনপ্রিয় মিউজিক ব্যান্ড এডভার্বের অন্যতম সদস্য। আর এই গানের চমৎকার মিউজিক ভিডিওটি নির্মান করেছেন স্বনামধন্য শিল্পী বখতিয়ার হোসেন। বখতিয়ার বাংলাদেশের অন্যতম ব্যান্ডগুলোর একটি বে অব বেঙ্গল'র ভোকালিস্ট, যিনি গানের পাশাপাশি একই সঙ্গে অসাধারণ বাঁশি বাজান আর ছবি আঁকেন।

শিরোনামহীনের ব্যান্ড লিডার জিয়াউর রহমান বলেন, তামকানাতের সুর করা শহর হারিয়ে যাবে গানটি ভালো হয়েছে। বিশেষত গানটির ভিডিওটি অনেক চমৎকার,  বখতিয়ারের সিনেমাটোগ্রাফি দারুণ হয়েছে।

ইতোপূর্বে তামকানাত’র নিজের লেখা ও সুর করা মেসমেরাইজড ও এসকেপিং নামে দুটি গানের অফিশিয়াল মিউজিক ভিডিও গতবছর তার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

নতুন প্রজন্মের টিনএজার মিউজিশিয়ান তামকানাত আরো ছোটবেলা থেকেই গান লিখে ও সুর করে। ভবিষ্যতে গান নিয়েই পড়াশোনা করার ইচ্ছে তার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image