• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুর আইনজীবী সমিতির নির্বাচনে একরামুল আমিন ও তৌহিদুল হক নির্বাচিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৪ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১৯ পিএম
আইনজীবী সমিতির নির্বাচনে
একরামুল আমিন ও তৌহিদুল হক নির্বাচিত

মোঃ আব্দুস সাওার, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বাংলা ১৪২৯ সনের নির্বাচনে একরামুল আমিন সভাপতি ও তৌহিদুল হক সরকার সাধারণ  সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন। সম্বিলিত আইনজীবী ঐক্য পরিষদ প্যানেল ১৫ টি পদের মধ্যে ১৪টি পদে বিজয়ী হয়েছে।

৩ সেপ্টেম্বর শনিবার রাত ১০টায় জেলা আইনজীবী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট সরােজ গোপাল রায় এই ফলাফল ঘোষণা করেন। সভাপতি পদে মোঃ একরামুল আমিন ৩৩৭ ভোট পেয়ে ও সাধারণ সম্পাদক পদে মোঃ তহিদুল হক সরকার ৩৯২ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন।

সহ-সভপতি পদে নির্বাচিত হয়েছেন মোঃ মজিবর রহমান-৫ প্রাপ্তভোট ২৮৪ ও মোঃ নুরুল ইসলাম-৪ প্রাপ্তভোট ২৫১, সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ সাইফুল ইসলাম-২ প্রাপ্তভোট ২৫৭, ইন্দ্রজিৎ কুমার রায় অনিক প্রাপ্তভোট ২৬৫, কোষাধ্যক্ষ পদে রনি চন্দ্র রায় প্রাপ্তভোট ২৭৮, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে কোহিনুর পারভীন (চিস্তি) প্রাপ্তভোট ৩৩৯,সমাজ কল্যাণ ও ধর্মীয় সম্পাদক আলহাজ্ব মোঃ মিজানুর রহমান প্রাপ্তভোট ৩২৯, পাঠাগার সম্পাদক পদে মোঃ আব্দুল মাসুদ উজ্জল প্রাপ্তভোট ৩১৩ পেয়ে নির্বাচিত হয়েছেন। এবং সদস্য পদে নির্বাচিতরা হলেন মোঃ আবুল কালাম আজাদ-৫ এর প্রাপ্ত ভোট ৩২৩, মোঃ মাসুদ রানা-২ এর প্রাপ্তভোট ৩৬৩, মোছাঃ সাবিনা ইয়াসমিন-২ এর প্রাপ্তভোট ৩২০, মোঃ মইনুর হোসেন এর প্রাপ্তভোট ৩১৫ ও মোঃ আরিফ ইকবাল হাশমী এর প্রাপ্তভোট ২৫৭টি।

শনিবার জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে সকাল ১০টা হতে বিকেল ৩টা পর্যন্ত নির্বাচনের ভোট গ্রহন করা হয়। এতে ৫৩৯ জন্য ভোটারের মধ্যে ৫১৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image