• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

খালেদাকে বিদেশে পাঠানো সরকারের প্রায়োরিটি নয়: আইনমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১৫ পিএম
খালেদা জিয়াকে বিদেশে পাঠানো
আইনমন্ত্রী আনিসুল হক

ডেস্ক রিপোর্টার: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, কাউকে বিদেশে পাঠানো হবে কি হবে না সেটা বড় বিষয় নয়, জনগণের কাছে সেবা পৌঁছে দেয়াই সরকারের লক্ষ্য।

রবিবার (২ জানুয়ারী) সকালে সচিবালয়ে সাংবাদিকদের একথা বলেন তিনি।

আইনমন্ত্রী বলেন, কাকে চিকিৎসার জন্য বিদেশ পাঠানো হবে আর কাকে পাঠানো হবে না, এটা সরকারের কাছে এখন প্রায়োরিটি না। সরকারের প্রায়োরিটি জনগণের সেবা করা। খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর বিষয়ে না বলা হয়েছে আইন মন্ত্রণালয় থেকে। কারণ এর আইনি কোনও সুযোগ নাই। এখন বাকিটা স্বরাষ্ট্র মন্ত্রণালয় দেখবে।

তিনি বলেন,  সরকারের কাছে এখন চ্যালেঞ্জ হলো জনগণের সেবা করা। এটাই এত বছরে করে আসছে সরকার। পাঁচ বছর মেয়াদ শেষ হলে যারা জনগণের সেবা করেছে, তাদেরই আবার ভোট দিয়ে নির্বাচিত করবে মানুষ। যারা নিজেদের সেবা নিয়ে ব্যস্ত ছিল, তাদের নির্বাচিত করবে না।

নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতির সংলাপে অংশ নিতে বিএনপিকে আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপির উচিত নিজেদের যা কিছু বলার তা সংলাপে অংশ নিয়ে বলা। তাহলে তাদের যেসব প্রশ্ন আছে সেগুলোর উত্তর পাবে তারা। যা তাদের জন্য ভালো হবে। সংলাপ সফল হবে নাকি ব্যর্থ, সেটা সংলাপ শেষ হওয়ার পর রাষ্ট্রপতির মতামত পেলে তখনই জানা যাবে। এখন যারা এটা বলছে সেটা তাদের মনগড়া কথা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image