• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কমলগঞ্জের বিমানবন্দর এলাকায় চলন্ত পারাবত এক্সপ্রেসে আগুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১১ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১৩ পিএম
চলন্ত পারাবত এক্সপ্রেসে আগুন
কমলগঞ্জে পারাবত এক্সপ্রেসে আগুনের দৃশ্য

স্টাফ রিপোর্টার, সিলেট:  মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বিমানবন্দর এলাকায় চলন্ত পারাবত এক্সপ্রেসে আগুন। এ ঘটনায় ঢাকা-সিলেট-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। বিভিন্ন ষ্টেশনে সিলেট,  চট্রগ্রাম ও ঢাকার ট্রেন গুলো আটকা পড়ে আছে।  কখন লাইন ক্লিয়ার হবে বলা যাচ্ছে না।  

শনিবার (১১ জুন) দুপুর ১টার দিকে উপজেলার শমসেরনগর ইউনিয়নের বিমানবন্দর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা পারাবত এক্সপ্রেসে আগুন লাগার ঘটনা ঘটে।

কমলগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস কাজ করছে। এখন পর্যন্ত হতাহতের বিষয়টি নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। প্রাথমিকভাবে ট্রেনের দায়িত্বরতরা ধারণা করছেন ট্রেনটির এসির কোন ত্রুটি থেকেই আগুণের  সূত্রপাত হতে পারে। তবে রেলের একটি সূত্র জানিয়েছে, ট্রেনটির পাওয়ার কার থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

এদিকে শমসেরনগর স্টেশনের মাস্টার শাখওয়াত হোসেন বলেন, এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। এ ঘটনায় ঢাকা-সিলেট, চট্রগ্রাম  রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।  ঘটনাস্থলে কমলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট কাজ করছে। আশপাশ থেকে আরও ইউনিট ডাকা হয়েছে।

শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসে ইনচার্জ আবু তাহের জানান, শ্রীমঙ্গল, রাজনগর, কমলগঞ্জ, মৌলভীবাজার, কুলাউড়া   মিলে আগুন নিয়ন্ত্রে কাজ করছে এখনোও সঠিক ভাবে বলা যাচ্ছে ক্ষয়ক্ষতির পরিমাণ।

ঢাকানিউজ২৪.কম / মো: জহিরুল ইসলাম/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image