• ঢাকা
  • শনিবার, ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শাবনূর সালমান স্মরণে যা বললেন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:৩৬ পিএম
সালমান শাহকে ঘিরে শাবনূরের আবেগ, স্মৃতি একটু বেশিই বটে
সালমান শাহ

নিউজ ডেস্ক: ১৯৭১ সালের ১৯ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেছিলেন বাংলা সিনেমার অমর নায়ক সালমান শাহ। তিনি বেঁচে থাকলে আজ ৫০-এ পা দিতেন ক্ষণজম্মা। নায়কের জন্মদিনে সালমান শাহকে স্মরণ করছে তার ভক্তরা। পাশাপাশি সিনেমা জগতের তারকা এবং তার সহশিল্পীরাও ভালোবাসা জানিয়েছেন।

সালমান শাহর সঙ্গে সবচেয়ে বেশি কাজ করেছিলেন নায়িকা শাবনূর। তাদের জুটি ঢালিউডের ইতিহাসে অন্যতম সফল ও জনপ্রিয় জুটি হিসেবে বিবেচিত। তাই সালমান শাহকে ঘিরে শাবনূরের আবেগ, স্মৃতি একটু বেশিই বটে।

সালমান শাহর জন্মদিন নিয়ে শাবনূর তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে একটি বিশেষ বার্তা দিয়েছেন। সেখানে তিনি বলেছেন, সালমান শাহ- এমন একটি নাম যার সঙ্গে জড়িয়ে আছে সোনালি সময়। অতি অল্প সময়ে অগণিত ভক্তের মাঝে নিজেকে বিলিয়ে দিয়ে গেছেন। প্রতি বছর এদিন কোটি ভক্তের হৃদয় আলোড়িত করে সালমান শাহ ফিরে আসেন ক্ষণিকের জন্য। অকাতর ভালোবাসা অঞ্জলি নিয়ে ফিরে যান অযুত নক্ষত্র ভিড়ে। ভালো থেকো সালমান শাহ, প্রতিদিন; যেখানেই আছো।

১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেন সালমান শাহ। মাত্র তিন বছরে তিনি ২৭টি সিনেমায় কাজ করেছিলেন। জনপ্রিয়তা পেয়েছিলেন আকাশচুম্বী। শাবনূরের সঙ্গে তার উল্লেখযোগ্য কয়েকটি সিনেমা হলো ‘স্বপ্নের পৃথিবী’, ‘তোমাকে চাই’, ‘স্বপ্নের ঠিকানা’, ‘জীবন সংসার’, ‘অন্তরে অন্তরে’, ‘আনন্দ অশ্রু’ ইত্যাদি।

শাবনূর দীর্ঘদিন ধরে আছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। সেখানেই ছেলে আইজান, মা, ভাই, বোনসহ বসবাস করছেন। অনেক দিন ধরে নতুন কোনো সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তাঁর আবেদন আগের মতোই।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image