• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আনার হত্যা মামলায় সাতজন গ্রেপ্তার হলেও মোটিভ অজানা: ডিবি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:২৪ পিএম
আনার হত্যা মামলায়, সাতজন গ্রেপ্তার হলেও, মোটিভ অজানা, ডিবি
ছবি- সংগৃহীত।

নিউজ ডেস্ক : ঝিনাইদাহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যা মিশনে অংশ নেওয়া সাতজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। সর্বশেষ বুধবার খাগড়াছড়ি থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে রাজধানীর মিন্টো রোড ডিএমপির মিডিয়া সেন্টারে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর-রশীদ জানান, হত্যাকাণ্ডের মোটিভ এখনও অজানা। অর্থ, ব্যবসা ও রাজনৈতিক কারণগুলো তদন্ত করে দেখা হচ্ছে।

ডিবি প্রধান বলেন, এ পর্যন্ত মোট ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সাতজন সরাসরি কিলিং মিশনে অংশ নেয়, বাকিরা পরিকল্পনা ও সহযোগী হিসেবে কাজ করেছে। দুজনকে ভারতের পুলিশ এবং বাকিদের বাংলাদেশ পুলিশ গ্রেপ্তার করেছে।

বুধবার খাগড়াছড়ির পাহাড়ি এলাকায় হেলিকপ্টার অভিযানে মোস্তাফিজুর রহমান ফকির ও ফয়সাল আলী সাজীকে গ্রেপ্তার করা হয়। তারা মন্দিরে ছদ্মবেশে অবস্থান করছিলেন। হত্যাকাণ্ডের পর দেশে ফিরে তারা চট্টগ্রামের চন্দ্রনাথ পাহাড়ে আশ্রয় নেয়। আদালতে তাদের তোলার প্রস্তুতি চলছে।

এমপি আজীমকে খুন করে মোস্তাফিজ ও ফয়সাল ১৯ মে দেশে ফেরেন এবং পলাতক ছিলেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয় এবং আদালতে জবানবন্দিতে একাধিক অভিযুক্ত ব্যক্তি হত্যায় তাদের জড়িত থাকার তথ্য দিয়েছেন।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image