• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সাম্প্রদায়িকতা নির্মূলে ঐক্যবদ্ধ হন: মেনন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ৩১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:০৩ এএম
মাঠে-ময়দানে গণসংগীত পরিবেশন করেছে
রাশেদ খান মেনন

নিউজ ডেস্ক:  বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, দেশে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাংস্কৃতিক আন্দোলন জোরদার করতে হবে। এ জন্য রাজনৈতিক কর্মীদের পাশাপাশি সাংস্কৃতিক কর্মীদের সচেতন ও সংগঠিত করতে হবে। মৌলবাদ ও সাম্প্রদায়িকতা নির্মূল করতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল গণতান্ত্রিক শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

শনিবার জাতীয় প্রেস ক্লাবে প্রয়াত গণসংগীত শিল্পী ও বিপ্লবী ছাত্র ইউনিয়নের সাবেক নেতা ফকির আলমগীরের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে রাশেদ খান মেনন এসব কথা বলেন।

তিনি বলেন, ফকির আলমগীর মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ করতে মাঠে-ময়দানে গণসংগীত পরিবেশন করেছেন। বর্তমান সময়ে তাঁর মতো গুণী শিল্পীর খুবই প্রয়োজন।

বিপ্লবী ছাত্র ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের বকুলের সভাপতিত্বে ও ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর সভাপতি আবুল হোসাইনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন সাবেক ছাত্রনেতা প্রকৌশলী নজরুল ইসলাম নোমান, এ টি এম নাসির মিয়া, মোজাম্মেল হক ফিরোজ, মোতালেব হাওলাদার, রাজু আহমেদ, জেমি হাফিজ, সেলিম মুজাহিদ, মোস্তফা আলমগীর রতন, সাংবাদিক এলাহি নেওয়াজ খান, মাহবুব আলম, জামাল উদ্দিন, মোসলেম উদ্দিন আহমেদ, সাজ্জাদ আলম খান তপু, আইনজীবী গোলাম মোহাম্মদ চৌধুরী আলাল, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মুজতবা আহমেদ মোরশেদ, সংগীতশিল্পী শাহিন আহমেদ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image