• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নিজ বাসায় ভালোভাবে তালা দেয়ার পরামর্শ র‌্যাব ডিজির


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০১ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৪৮ পিএম
নিজ বাসায় তালা দেয়ার পরামর্শ
র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন

ডেস্ক রিপোর্টার: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন  জানিয়েছেন,  জাতীয় ঈদগাহে পবিত্র ঈদুল ফিতরের জামাতে কোনো ধরনের হুমকি নেই।

রোববার (১ মে) দুপুর ১২টায় জাতীয় ঈদগাহ মাঠ পরিদর্শনে গিয়ে র‌্যাব ডিজি এসব কথা বলেন।

ঢাকা শহরের বাসাবাড়ি এবং ব্যবসা প্রতিষ্ঠানে নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করতে নজরদারি বাড়ানো হয়েছে জানিয়ে তিনি বলেন, ‘ঈদে বাড়ি যাওয়ার আগে সবাই খেয়াল রাখবেন, ঠিকমতো নিজ বাসায় তালা দিয়েছেন কি না।’

তিনি বলেন, ‘সারাদেশে র‌্যাব টহল বাড়িয়েছে। ঈদকে কেন্দ্র করে যে কোনো ধরনের নাশকতা, হুমকি, গুজব মোকাবিলায় প্রস্তুত রয়েছে র‌্যাব।’

র‌্যাব মহাপরিচালক বলেন, জাতীয় ঈদগাহসহ সারাদেশে ঈদ জামাতে নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে র‌্যাব। এ লক্ষ্যে র‌্যাবের টহল জোরদার করা হয়েছে। নাগরিকদের নিরাপত্তায় তৈরি করা হয়েছে স্পেশাল টিম। যে কোনো ধরনের নাশকতা ঠেকাতে আমরা প্রস্তুত রয়েছি। জরুরি ভিত্তিতে সেবা দিতে হেলিকপ্টারের ব্যবস্থাও রয়েছে।

ঈদকে কেন্দ্র করে বিভিন্ন এলাকায় নারীদের যৌন হয়রানি বন্ধে র‌্যাব সচেষ্ট রয়েছে জানিয়ে চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, ‘কেউ হেনেস্তার শিকার হলে দ্রুত আমাদের জানাবেন। এ জন্য র‌্যাবের হটলাইন নম্বর-০১৭৭৭৭২০০২৯ চালু থাকবে। যে কেউ এ নম্বরে কল করে অভিযোগ জানাতে পারবেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image