• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় সংঘর্ষ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:৫৯ পিএম
শোভাযাত্রায় সংঘর্ষ
যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সংঘর্ষ

ডেস্ক রিপোর্টার:  যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার (১২ নভেম্বর) সকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে সংগঠনটি।

ধানমণ্ডি যাওয়ার পথে কয়েকটি স্থানে সংঘর্ষে জড়ায় তারা। প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় কেন্দ্রীয় নেতাদের সামনেই সংঘর্ষে জড়াল ওয়ার্ডের নেতাকর্মীরা।

শোভাযাত্রাটি শাহবাগ পার হওয়ার সময় মহানগর দক্ষিণ ৫৬ নং ওয়ার্ড যুবলীগ ও মহানগর উত্তরের ৮ নং ওয়ার্ডের কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ৫৬ নং ওয়ার্ডের প্রচার সম্পাদককে বেধড়ক মারধর করা হয়। পরে জ্যেষ্ঠ নেতাকর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এরআগে ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে আওয়ামী যুবলীগ। ব্যানার ফেস্টুনসহ বর্ণিল সাজে অংশ নেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগসহ বিভিন্ন থানা ওয়ার্ডের নেতাকর্মীরা।

শোভাযাত্রায় অংশ নিয়ে মানুষের সব বিপদে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন নেতাকর্মীরা। স্বাধীনতাবিরোধী অপশক্তির সব ষড়যন্ত্র দেশবাসীকে নিয়ে মোকাবিলার ডাক দেন তারা। শোভভাযাত্রার নেতৃত্ব দেন দলের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। এ সময় দেশ গঠনে ন্যায় ও মেধাভিত্তিক যুব নেতৃত্ব গড়ে তোলার আহ্বান জানান তিনি।

১৯৭২ সালের ১১ নভেম্বর শেখ ফজলুল হক মণির নেতৃত্বে গঠিত যুবলীগের সব নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শে দেশ ও মানুষের কল্যাণে কাজ করার অঙ্গীকার জানান নেতার্মীরা।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image