• ঢাকা
  • মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীতে জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী পালন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৫৭ পিএম
জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী পালন
জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী

ফুলবাড়ী প্রতিনিধি, কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১ জানুয়ারি জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার সকালে উপজেলার বিভিন্ন স্থান থেকে শতশত নেতাকর্মী বাদ‍্যযন্ত্র বাঁজিয়ে র‌্যালীতে অংশগ্রহণ করে। এসময় নেতাকর্মীরা জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান ও রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের শাসনামলের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে শ্লোগান দিতে থাকে।

র‌্যালীটি উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফুলবাড়ী মহিলা ডিগ্রী কলেজ মাঠে গিয়ে শেষ হয় । পরে ওই কলেজ মাঠে উপজেলা জাতীয় পার্টির সভাপতি মইনুল হকের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফুলবাড়ী ডিগ্রী কলেজ গভর্ণিং বডির সভাপতি  আজিজার রহমান মাস্টার, জাতীয় পার্টির নেত্রী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতী বেগম, জাতীয় পার্টির নেতা হবিবর রহমান প্রামানিক, জামাল উদ্দিন বিএসসি, মাহফুজার রহমান শেখ, মোস্তাক আহম্মেদ, মইনুল হক খন্দকার, শাহানুর রহমান, নাজমুল হোসাইন, হারুন অর রশিদ হারুন, এনামুল হক বসুনীয়, আলমগীর হোসেন আসিফ প্রমূখ।

ঢাকানিউজ২৪.কম / জাকারিয়া মিঞা/কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image