• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

খাগড়াছড়িতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ সভা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২৪ পিএম
পরিবার পরিকল্পনা পদ্ধতি, শিশু ও মাতৃস্বাস্থ্যের হবে উন্নতি
পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ সভা

রিপন সরকার, খাগড়াছড়ি প্রতিনিধি: সময়মতো নিলে পরিবার পরিকল্পনা পদ্ধতি, শিশু ও মাতৃস্বাস্থ্যের হবে উন্নতি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ি জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে ৬দিনব্যাপী (১৭-২২ডিসেম্বর) পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১৪ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের কনফারেন্স রুমে এ এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়। এ সময় জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক এমরান হোসেন চৌধুরী'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা. মিটন চাকমা, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া, জাবারাং কল্যাণ সমিতি'র নির্বাহী পরিচালক মথুরা বিকাশ ত্রিপুরা, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান নিগার সুলতানা, খাগড়াছড়ি সদর উপজেলার সহকারী পরিবার কল্যাণ কর্মকর্তা শাহনাজ সুলতানা, জাবারাং কল্যাণ কল্যাণ সমিতি’র প্রকল্প সমন্বয়ক বিনোদন ত্রিপুরাসহ অন্যান্যরা।সেবা ও প্রচার সপ্তাহের কার্যক্রমের মধ্যে রয়েছে পারিবারিক পরিকল্পনা সেবা, স্বাভাবিক ও জরুরি প্রসব সেবা, প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা সেবা, গর্ভবতী সেবা, নবজাতক ও শিশু সেবা, প্রজননস্বাস্থ্য সেবা, কৈশোরকালীন স্বাস্থ্য ও পুষ্টি সেবা সমূহ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image