• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ডিআরইউ পুরস্কার পেলো সমকালের ৩ প্রতিবেদন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ৩০ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২৭ এএম
স্বাধীনতার মাসে প্রকাশিত ধারাবাহিক প্রতিবেদন 'ইতিহাসের ছেঁড়া পাতা'র
সমকালের ৩ প্রতিবেদন

নিউজ ডেস্ক:  ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড প্রতিযোগিতায় জয়ী হয়েছে সমকালে প্রকাশিত তিনটি প্রতিবেদন। সংবাদপত্র বিভাগে তিনটি পুরস্কারের দুটিতে বিজয়ী হয়েছেন সমকালের সাংবাদিকরা। সবার জন্য উন্মুক্ত মুক্তিযুদ্ধ বিভাগের একমাত্র পুরস্কারটিও পেয়েছে সমকালের প্রতিবেদন।

গত মার্চে স্বাধীনতার মাসে প্রকাশিত ধারাবাহিক প্রতিবেদন 'ইতিহাসের ছেঁড়া পাতা'র জন্য মুক্তিযুদ্ধ বিভাগে বিজয়ী হয়েছেন সমকালের সাবেক বিশেষ প্রতিনিধি রাজীব নূর। তিনি বর্তমানে বিডিনিউজ টুয়েন্টিফোরডটকমের স্পেশাল অ্যাসাইনমেন্ট এডিটর।

'কেমন আছেন প্রবাসী মা ও তাদের সন্তান' শীর্ষক ধারাবাহিক প্রতিবেদনের জন্য সংবাদপত্র বিভাগে প্রথম হয়েছেন সমকালের জ্যেষ্ঠ প্রতিবেদক রাজীব আহাম্মদ। 'তরল গ্যাসের গরল হিসাব' শীর্ষক অনুসন্ধানী প্রতিবেদনের জন্য যুগ্মভাবে তৃতীয় হয়েছেন সমকালের বিশেষ প্রতিনিধি ওবায়দুল্লাহ রনি।

বিদ্যুৎ খাত নিয়ে ধারাবাহিক প্রতিবেদনের জন্য সংবাদপত্রে বিভাগে দ্বিতীয় হয়েছেন শেয়ার বিজের জ্যেষ্ঠ প্রতিবেদক মো. ইসমাইল আলী। 'ইভ্যালুশন অব সাইবার ক্রাইম' শীর্ষক প্রতিবেদনের জন্য যুগ্মভাবে তৃতীয় হয়েছেন ইংরেজি দৈনিক ডেইলি স্টারের জ্যেষ্ঠ প্রতিবেদক মোহাম্মদ জামিল খান।

টেলিভিশন বিভাগে প্রথম হয়েছেন চ্যানেল টুয়েন্টিফোরের জ্যেষ্ঠ প্রতিবেদকক মুকিমুল আহসান হিমেল। দ্বিতীয় হয়েছেন একাত্তর টিভির নয়ন আদিত্য। তৃতীয় হয়েছেন মাছরাঙা টিভির নূর সিদ্দিকী। অনলাইন বিভাগে নিউজ টুয়েন্টিফোরের শাহ আলম খান প্রথম, চ্যানেল আই অনলাইনের আবু মো. ফায়েজুল আরেফিন তানজীব দ্বিতীয় এবং ঢাকা পোস্টের আবু সালেহ সায়াদাত তৃতীয় হয়েছেন।

ঢাকানিউজ২৪.কম /

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image