• ঢাকা
  • শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সরকার সঠিকভাবে রাষ্ট্র পরিচালনা করতে পারছে না: মন্টু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৮ পিএম
অপকর্মের দায়-দায়িত্ব এড়াতে জনগণ
গণফোরাম ও জাসদ এর প্রতিক

নিউজ ডেস্ক:  অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে সব গণতন্ত্রকামী শক্তিকে ঐক্যবদ্ধ করে 'দখলদার সরকারের' বিরুদ্ধে রাজপথে নামতে হবে বলে মনে করছেন গণফোরাম ও বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের নেতারা। বৃহস্পতিবার রাজধানীর আরামবাগে গণফোরাম কার্যালয়ে অনুষ্ঠিত সংলাপে উভয় দলের নেতারা এ ব্যাপারে ঐকমত্য পোষণ করেন।

সংলাপ শেষে গণফোরামের সভাপতি সভাপতি মোস্তফা মোহসীন মন্টু বলেন, ২০১৮ সালের নির্বাচন বা এর আগে দলীয় সরকারের অধীনে ভোট প্রমাণ করে নিরপেক্ষ সরকার ছাড়া কোনো নির্বাচন সুষ্ঠু হবে না। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন ব্যাপারে সবাই ঐকমত্যে পৌঁছাতে না পারলে দেশে মহাসংকট অনিবার্য।

বাংলাদেশ জাসদের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া বলেন, দুঃশাসনের সরকার সঠিকভাবে রাষ্ট্র পরিচালনা করতে পারছে না। তাদের সব অপকর্মের দায়-দায়িত্ব এড়াতে জনগণের ওপর অত্যাচার করে দুঃখ-দুর্দশা-কষ্ট চাপিয়ে দিচ্ছে। পরিস্থিতি নিরসনে এ মুহূর্তে সরকারেরই উচিত পদত্যাগ করা।

সংলাপে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক করিম সিকদার, মনজুর আহমেদ মনজু প্রমুখ। অন্যদিকে গণফোরামের প্রতিনিধি দলে ছিলেন দলটির সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী, সভাপতি পরিষদের সদস্য খান সিদ্দিকুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image