• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কাজী হায়াৎ হাসপাতালে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৪৬ পিএম
কাজী হায়াৎ হাসপাতালে
কাজী হায়াৎ

বিনোদন ডেস্ক: গুণী নির্মাতা কাজী হায়াতের বছরটা যেন অসুস্থতার মধ্য দিয়েই গেল। বরেণ্য এই পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা কাজী হায়াৎ আবার অসুস্থ হয়ে বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন।

অসুস্থ হওয়ার বিষয়টি এই গুণী নির্মাতা নিজেই নিশ্চিত করেন। বুকে প্রচণ্ড ব্যথা অনুভূত হলে হাসপাতালে যান তিনি। চিকিৎসক এনজিওগ্রাম করানোর কথা বলেছেন। এখন বাকি সব টেস্ট করানোর পরই জানা যাবে পরবর্তীতে কী পদক্ষেপ নেবেন।

দেশবাসীর কাছে অনুরোধ করে স্ট্যাটাস দিয়েছেন কাজী হায়াতের ছেলে কাজী মারুফ। ফেসবুকে তিনি লিখেছেন, ‘আব্বুর অসুস্থ অনুভব করছে। মনে হচ্ছে হার্টে ব্লক আছে। দেশবাসীর কাছে অনুরোধ যেন, প্রতিবারের মতো এবারও আমার আব্বুর পাশে থাকবেন। যেন উনি আবার সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারেন। আমার আব্বুকে আপনারা দোয়াতে মনে রাখবেন, আল্লাহর কাছে দোয়া করবেন যেন উনি সুস্থ হয়ে ফেরত আসেন।’

চলতি বছরের মার্চ মাসে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন দেশের স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ। অবস্থার অবনতি হওয়ার কারণে ভর্তি  হয়েছিলেন রাজধানীর একটি হাসপাতালে। কাজী হায়াৎ পরিচালিত সবশেষ সিনেমা ‘জয় বাংলা’। প্রথম লটের কাজ শেষ হয়েছে এ সিনেমার। এর আগে মুক্তি পেয়েছে তার পরিচালিত ৫০তম ‘বীর’।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image