• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কুমিল্লায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ৩ জনকে কুপিয়ে জখম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:০২ পিএম
কুমিল্লায় ইভটিজিংয়ের, প্রতিবাদ করায়, ৩ জনকে, কুপিয়ে, জখম

মেডিকেল প্রতিবেদক : কুমিল্লার দাউদকান্দিতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় তিনজনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। আহতরা বর্তমানে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি রয়েছেন।

গতকাল শনিবার (১৫ জুন) রাত সাড়ে ৮টার দিকে দাউদকান্দির দুদঘাটা গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে রয়েছেন মোছাঃ মুর্শিদা বেগম, জাহানারা বেগম ও মোঃ সজল সরকার।

সজল সরকারের ভাই সানোয়ার হোসেন জানান, "আমাদের বাড়ির সীমানায় একটি মাদ্রাসা আছে যেখানে প্রায় রাতেই কয়েকজন মাদকাসক্ত যুবক আড্ডা দিত এবং অশ্লীল কথাবার্তা বলত। তারা ইভটিজিং করত যা আমাদের বাড়ির ভেতর থেকেও শোনা যেত। আমার ভাই-ভাবি প্রায়ই তাদের আড্ডা দিতে মানা করত। গতকাল রাতে আমার ভাই-ভাবি তাদের ফের বকাঝকা করে বিদায় করে দেয়। পরে মোঃ রাজিব, মোঃ আব্দুল্লাহ, মোঃ মিন্টু ও শিমুলসহ ৮ থেকে ১০ জন যুবক আমাদের বাড়িতে ঢুকে রামদা দিয়ে কুপিয়ে আমার দুই ভাবি ও ভাইকে আহত করে। পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে আনা হয়।"

সানোয়ার আরও জানান, "দুই ভাবি ও ভাইকে কোপানোর সময় আমার বয়স্ক বাবা প্রতিবাদ করলে বখাটেরা তাঁকেও ধাক্কা দিয়ে ফেলে দেন, এতে তিনি মাথায় আঘাত পান। তাঁকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।"

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু জানান, কুমিল্লা থেকে নারীসহ একই পরিবারের তিনজনকে রক্তাক্ত জখম অবস্থায় হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয় এবং বিষয়টি সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image