• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইন হাওরে নৌকা থেকে পড়ে পর্যটক শিশু নিখোঁজ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৪ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২৭ পিএম
নৌকা থেকে পড়ে পর্যটক শিশু নিখোঁজ
মিঠামইন হাওর

বিজয় কর রতন, মিঠামইন প্রতিনিধি, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইনে পরিবারের সাথে ঘুরতে গিয়ে ফেরার পথে নৌকা থেকে পড়ে বায়জিদ (৬) নামের এক শিশু পর্যটক নিখোঁজ হয়েছে।

বুধবার (৩ আগস্ট) বিকেল সাড়ে ৬টার দিকে উপজেলা নবনির্মিত সেনানিবাস এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ শিশু বায়জিদ পাশ্ববর্তী গাজীপুর জেলা কালিগঞ্জ উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আবুজর গিফারী ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার বিকেল সাড়ে ৬ টার দিকে জেলার মিঠামইন থেকে শিশু বায়জিদ নৌকা থেকে পড়ে হাওরের পানিতে নিখোঁজের ফোন আসে। ঘটনার সংবাদ পেয়ে চার সদস্যের একটি ডুবুরি দল ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।

মিঠামইন হাওরের নবনির্মিত সেনানিবাস এলাকা বলতে পারলেও নৌকা থেকে পড়ে কোথায় নিখোঁজ রয়েছে তা সঠিক বলতে পারছেন শিশু বায়জিদের পরিবার। বায়েজিদের মামা মাসুদ রানা হৃদয় জানান, বুধবার বিকেলে মিঠামইন হাওর ভ্রমণ শেষে ফেরার পথে নির্মাণাধীন সেনানিবাসের পাশের নদীতে নৌকা থেকে পড়ে যায় বায়জিদ।

এ সময় কিছু একটা শব্দ হয়েছে ভেবে আর খেয়াল করেননি। খানিকটা দূর যেতেই দেখি নৌকায় বায়েজিদ নেই। পরে সেখান থেকে ফায়ার সার্ভিসকে খবর দেই আমি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image