• ঢাকা
  • বুধবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিএনপির কথায় পুষ্পবৃষ্টি হলেও অন্তর কদর্যে ভরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২০ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:১৮ পিএম
বিভাজন রেখা তৈরি করতে চায় বিএনপি ও তার দোসররা
আ'লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক: আ'লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির কথায় পুষ্পবৃষ্টি হলেও অন্তর কদর্যে ভরা। বিএনপির চরিত্র হচ্ছে- মুখে শেখ ফরিদ, বগলে ইট।.

সেতুমন্ত্রী বুধবার সকালে নিজ বাসভবনে ব্রিফিংকালে বলেন, ধর্মকে যারা রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্য ব্যবহার করে তারাই পরিকল্পিতভাবে বিভাজন তৈরি করতে চায়। যারা নিজেরা এদেশের স্বাধীনতা মেনে নিতে পারেনি, দেশের উন্নয়ন ও সমৃদ্ধি মেনে নিতে পারে না, তারাই জাতিকে বিভাজন করে দুর্বল এবং দেশের ইমেজ নষ্ট করতে চায়। আর এ বিভাজন রেখা তৈরি করতে চায় বিএনপি ও তার দোসররা।.

বিএনপি সংখ্যালঘুদের শত্রু মনে করে- উল্লেখ করে ওবায়দুল কাদের আরও বলেন, তারা ভেবেছে পূজামণ্ডপে হামলা করলে সরকারের ওপর হিন্দু সম্প্রদায়ের অনাস্থা বাড়বে আর ভারতের সঙ্গে বাংলাদেশের বিরাজমান বন্ধুত্ব নষ্ট হবে। মসজিদগুলো মন্দির হয়ে যাবে, মসজিদে উলুধ্বনি বাজবে- এসব অপপ্রচার বিএনপি অতীতেও চালিয়েছে। এসব অপকর্ম ও নির্জলা মিথ্যার পেটেন্ট একমাত্র বিএনপির।.

আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী। বিশ্বনবী হযরত মুহাম্মদ (সঃ) এর জন্মদিন ও ওফাত দিবস উপলক্ষে সেতুমন্ত্রী বলেন, মুসলিম উম্মার জন্য দিনটি পবিত্র এবং মহিমান্বিত। ধর্ম নিয়ে বাড়াবাড়ি না করে মহানবীর যে অমরবানী সেটা অক্ষরে অক্ষরে পালন করতে হবে।. .

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image