• ঢাকা
  • বুধবার, ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইসলামপুরে এসএসসি ৯৭ ব্যাচ রজত জয়ন্তি অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১৯ পিএম
ইসলামপুরে
এসএসসি ৯৭ ব্যাচ রজত জয়ন্তি অনুষ্ঠিত

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: বন্ধুত্বের বন্ধনে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে এই স্লোগানকে সামনে রেখে জামালপুরের ইসলামপুর এসএসসি ৯৭ ব্যাচ ২৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষে রজত জয়ন্তী উৎসব পালন করেছে।

শনিবার সকালে ফরিদুল হক খান দুলাল অডিটরিয়াম থেকে শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে পূনরায় অডিটরিয়ামে এসে শেষ হয়।

পরে ব্যাচ ৯৭ সাবেক সভাপতি আমজাদ হোসেন সুজনের সভাপতিত্বে রজত জয়ন্তী উৎসবে বক্তব্য রাখেন নেকজাহান মডেল স্কুলের সাবেক প্রধান শিক্ষক ওমর আলী, আঃ হালিম,আজিজুর রহমান।

অনুষ্ঠিত রজত জয়ন্তীতে একটা স্লোগান ছিল “ভয় কি বন্ধু, এইতো পাশে আছি”। বন্ধুত্ব শুধু একটি শব্দ নয়, শুধু একটি সম্পর্ক নয়, এটা একটা নিরব প্রতিশ্রুতি। আমি ছিলাম, আমি আছি এবং আমি থাকবো জীবনের শেষ দিন পর্যন্ত। 

প্রাণবন্ত অনুষ্ঠানটি সহপাঠীদের আনন্দ বিনোদনে মিলন মেলায় পরিণত হয়। রজত জয়ন্তী অনুষ্ঠানটি সার্থক ও সুন্দর করে তোলার জন্য বন্ধুদের সহায়ক হিসেবে মুখ্য ভূমিকায় ছিলেন লুৎফুর কবির রুবেল,আরজু মিয়া রাজু,শাহ আলম,শাহিন মিয়া,মনিরুজ্জামান লাজু,সৈয়দ এনামুর রকির,নাহিদ হাসান,বদরুল মনির ইউনিক,তানভীর রনি,রানা মিয়া,রমজান আলী সহ আরও অনেকেই। 

স্কুলের সহপাঠী বন্ধুদের আন্তরিক ভালোবাসা ও পরিশ্রমের কারণে রজত জয়ন্তী উৎসবে স্মৃতি চারণের মাধ্যমে অনুভূতি প্রকাশ সহ শিশু কিশোর শিল্পীদের নৃত্য পরিবেশন,কবিতা আবৃতি ও বন্ধুদের আড্ডা ছিল খুবই প্রাণবন্ত।

ঢাকানিউজ২৪.কম / কোহিনুর

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image