• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আটোয়ারীতে প্রেসক্লাব কর্তৃক ওসিকে বিদায় সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:১৩ পিএম
বিদায় সংবর্ধনা
ওসি'র বিদায় সংবর্ধনা অনুষ্ঠান

আটোয়ারী প্রতিনিধি, পঞ্চগড়: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা প্রেসক্লাব কর্তৃক আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইজার উদ্দিনকে আনুষ্ঠানিকভাবে  বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (০১ ডিসেম্বর) সন্ধায় আটোয়ারী উপজেলা প্রেসক্লাবে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এতে সভাপতিত্ব করেন এবং ওসি মোঃ ইজার উদ্দিনের  কর্মদক্ষতা ও কৃতিত্ব সম্পর্কে স্মৃতিচারণ করে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাহেরুল ইসলামের সঞ্চালনায়  উপজেলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম প্রধান অতিথির বক্তব্য রাখেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও চাল কল মালিক সমিতির সভাপতি মোঃ খলিলুর রহমান ও অধ্যক্ষ এম.এ মান্নান ।

বিদায়ী অতিথি, ওসি মোঃ ইজার উদ্দিন তার বক্তব্যে বলেন, সাংবাদিক, জনপ্রতিনিধি ও আমার সহকর্মী পুলিশ বাহিনীর সহযোগিতায়  আটোয়ারীতে সুনামের সাথে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তিনি সবার কাছে দোয়া কামনা করেছেন। অন্যদের মধ্যে  আরো বক্তব্য রাখেন, আটোয়ারী থানার এসআই মোঃ জাহাঙ্গীর আলম, আটোয়ারী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মনোজ কুমার রায় (হিরু), উপজেলা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ হাফিজুল ইসলাম, সদস্য আব্দুল মজিদ প্রমুখ।

বক্তাগণ বলেন, ওসি ইজার উদ্দিন তার বুদ্ধিমত্তা ও কৌশল খাটিয়ে উপজেলার মাদক, জুয়া সহ সকল প্রকার অপরাধ দমনে প্রশংসনীয় ভুমিকা রেখেছেন। আলোচনা শেষে সবার সুস্থ্যতা ও সফলতা কামনা সহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে মুনাজাত পরিচালনা করেন প্রেসক্লাবের অন্যতম সদস্য মাওঃ সোলায়মান আলী। পরে উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে অতিথিবৃন্দ বিদায়ী অতিথির হাতে আনুষ্ঠানিকভাবে উপহার সামগ্রী তুলে দেন।

অনুষ্ঠানে আটোয়ারী প্রেসক্লাব, উপজেলা প্রেসক্লাব ও আটোয়ারী থানার পুলিশ বাহিনীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

ঢাকানিউজ২৪.কম / মো: ইউসুফ

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image