• ঢাকা
  • সোমবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মমেক হাসপাতালে করোনায় মৃত্যু-২, শনাক্ত ৯৪


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৫৫ পিএম
মমেকে করোনায় মৃত্যু ২
মমেক হাসপাতাল

ব্যুরো প্রধান ময়মনসসিংহ: ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন করোনায় আক্রান্ত হয়ে ও অন্যজন উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন শেরপুরের নকলা উপজেলার হারুন অর রশিদ (৬০) ও ময়মনসিংহের ভালুকা উপজেলার লালমোহন (৭০)। এ নিয়ে চলতি মাসের ১৭ দিনে ইউনিটটিতে করোনা ও উপসর্গে ১৭ জনের মৃত্যু হল। সোমবার (১৭ জানুয়ারি) সকালে মমেক হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ২৪ ঘণ্টায় ইউনিটটিতে নতুন করে পাঁচজন রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে মমেকের করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪৬ জনে। এর মধ্যে করোনা পজিটিভ রোগী ১০ জন। এছাড়াও বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন তিনজন। এদিকে ২৪ ঘণ্টায় ১০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলেও জানান ডা. মুন।

এদিকে জেলায় এক দিনে নমুনা পরীক্ষা যেমন বেড়েছে তেমনি প্রায় চারগুণ বেড়েছে করোনা শনাক্ত রোগীর সংখ্যাও। জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম জানান, ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও অ্যান্টিজেন টেস্টে ৩৪৪ নমুনা পরীক্ষা করে ৯৪ জন করোনা শনাক্ত হয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / মো. নজরুল ইসলাম/কেএন

স্বাস্থ্য বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image