• ঢাকা
  • শনিবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নোয়াখালীতে ছিন্নমূল মানুষের মাঝে রেড ক্রিসেন্টের শীতবস্ত্র বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০৬ পিএম
নোয়াখালীতে ছিন্নমূল মানুষের মাঝে
রেড ক্রিসেন্টের শীতবস্ত্র বিতরণ

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে ৫০০ অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি নোয়াখালী জেলা ইউনিট।

বুধবার (১১ জানুয়ারি) দিবাগত রাতে জেলা শহরের সোনাপুর রেলস্টেশন, সোনাপুর বাস টার্মিনাল ও ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের ডায়রিয়া ওয়ার্ড, শিশু ওয়ার্ডসহ বিভিন্ন ওয়ার্ডে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। 

এসময় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় ব্যবস্থাপনা পর্ষদের সদস্য ও নোয়াখালী জেলা ইউনিটের সেক্রেটারি এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী জেলা কর্মকর্তা আবদুল করিম, যুব প্রধান সানু সিং মারমা বিথী ও যুব রেড ক্রিসেন্টের যুব সদস্যরা উপস্থিত ছিলেন।

সরেজমিনে দেখা যায়, কনকনে শীতে চরম বিপাকে পড়া অসহায়, গরিব-দুঃখী শীতার্ত মানুষের কষ্ট লাঘবে জেলা শহরের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে কম্বল নিয়ে হাজির হন রেডক্রিসেন্টের যুব সদস্যরা। কনকনে শীতের মধ্যে হঠাৎ রেডক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় ব্যবস্থাপনা পর্ষদের সদস্য ও নোয়াখালী জেলা ইউনিটের সেক্রেটারি এডভোকেট শিহাব উদ্দিন শাহিনের হাতে শীতবস্ত্র দেখে ছিন্নমূল দুঃস্থ, অসহায় ও প্রতিবন্ধীরা আবেগে আপ্লুত হয়ে পড়েন।

এডভোকেট শিহাব উদ্দিন শাহীন বলেন, এই শীতে কোনো দুঃস্থ পরিবার যেন কষ্ট না পায়, সেজন্য তাদের পাশে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির পক্ষে শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছি। ভবিষ্যতেও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image