• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নাসিরনগরে নতুন করে জমে উঠেছে মাদকের বাজার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৪ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২৩ এএম
চুরি,ডাকাতির মত বিভিন্ন অপরাধ মুলক কাজে
জমে উঠেছে মাদকের বাজার

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:  ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগরের বিভিন্ন গ্রামে আবারাে নতুন করে শুরু করেছে মাদকের বাজার।

খোঁজ নিয়ে জানা গেছে এ সমস্ত মাদকের মধ্যে রয়েছে বাংলা মদ,গাঁজা,ইয়াবা,ফেনসিডিল,হুইসকি সহ ইন্ডিয়ান নামী দামী ব্র্যান্ডের আরো অনেকনাম না জানা মাদক। আর এ সমস্ত মরণ নেশা মাদকের কবলে পড়ে ধবংস হচ্ছে  এলাকার যুব সমাজ।

যুব সমাজে নেমে এসেছে নৈতিক অবক্ষয়। অনেক মাদক সেবীরা মাদকের টাকা সংগ্রহ করতে না পেরে লিপ্ত হয়  চুরি,ডাকাতির মত বিভিন্ন অপরাধ মুলক কাজে।এতে করে বাড়তে  নানা অপরাধ প্রবনতা।মাদকের টাকার জন্য অনেকেই আবার মা বাবার সাথে করছে অমানবিক ব্যবহার।কেহ কেহ আবার মা বাবাকে করছে শারীরীক ও মানষিক ভাবে লাঞ্চিত।লোক লজ্জার ভয়ে অনেক মা বাবাই নীরবে সহ্য করে যাচ্ছে মাদকসেবী সন্তানের এমন অমানবিক অত্যাচার নির্যাতন।
নাসিরনগরের উল্লেখ যোগ্য যে সমস্ত ইউনিয়নে  মাদকের সবচেয়ে বেশী ছড়াছড়ি রয়েছে সে গুলোর মধ্যে  নাসিরনগর সদর,হরিপুর,গুনিয়াউ,ফান্দাউক,ধরমন্ডল,গোকর্ণ,কুন্ডা,ভলাকুট,গোয়াল নগর ও চাতলপাড়।খোঁজ নিয়ে জানা গেছে এক ইউনিয়ন পরিষদের  কুখ্যাত মাদক ব্যবসায়ী ও নব নির্বাচিত ইউপি সদস্যকে নাসিরনগর সদরের এক মাদক ব্যবসায়ী মহিলা ও চট্রগ্রামের এক মাদক ব্যবসায়ী পুরুষ প্রতিনিয়ত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মরণনেশা ইয়াবার চালান সরবরাহ করে যাচ্ছে।

মাদক ব্যবসায়ীরা ভয়ংকর বলে কেউ তাদের বিরুদ্ধে  মুখ খোলে কথা বলার সাহস পাচ্ছে না।ভুক্তভোগীরা এলাকার তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাড় করাতে পুলিশ প্রশাসনের প্রতি জোরদাবী জানিয়েছে।

মাদক নিয়ন্ত্রনে থানা পুলিশের কি ভুমিকা রয়েছে জানতে চাইলে, নাসিরনগর থানার পুলিশ পরিদর্ক তদন্ত এস,এস আতিক বলেন জনগণের সাথে মিশে সহজে খোজ খবর নেয়ার উদ্দেশ্যেই বিট পুলিশিংয়ের ব্যবস্থা করা হয়েছে।মাদক নিয়ন্ত্রনে পুলিশ সব সময় তৎপর রয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image