• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মেসিদের হারিয়ে রোনালদোর ট্রেডমার্ক উদ্‌যাপন করল সৌদি সমর্থকরা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৩ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৮ পিএম
রোনালদোর ট্রেডমার্ক উদ্‌যাপন
মেসিদের হারিয়ে সৌদি সমর্থকরা আনন্দ উদ্‌যাপন

নিউজ ডেস্ক : আর্জেন্টিনার মতো ফুটবল পরাশক্তির বিপক্ষে বিশ্ব আসরে এমন একটি অঘটন ঘটিয়ে বসবে সৌদি আরবের সমর্থকরা হয়তো কল্পনায়ও ভাবেননি। 

আলবিসেলেস্তেদের বিপক্ষে জয়ের পর তাইতো তারা আর নিজেদের ধরে রাখতে পারেননি। রেফারির শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গে মেতে ওঠেন বুনো উল্লাসে। কেউ কেউ তো আবার স্টেডিয়াম ছাড়ার সময় আনন্দ উদ্‌যাপন করেন লিওনেল মেসির চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোর ট্রেডমার্ক উৎসবে।

কাতারের লুসাইল স্টেডিয়ামে মঙ্গলবার (২২ নভেম্বর) ফুটবলে এক ঐতিহাসিক দিন কাটিয়েছে সৌদি আরব। দুবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে তারা হারিয়েছে ২-১ গোলের ব্যবধানে।

এমন অবিস্মরণীয় জয়ে স্থির থাকতে পারেননি সৌদি আরবের বাদশাহ মোহাম্মদ বিন সালমান। ম্যাচ শেষ হতে না হতেই তিনি ঐতিহাসিক জয়টি উদ্‌যাপনের জন্য বুধবার (২৩ নভেম্বর) নিজ দেশে রাষ্ট্রীয় ছুটি ঘোষণা করেন।

অন্যদিকে যেসব সমর্থক মাঠে বসে খেলা দেখেছেন তারা উৎসবের জন্য এক মুহূর্তও অপেক্ষা করেননি। রেফারির শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গে উল্লাসে মেতে ওঠেন। স্টেডিয়াম ছাড়ার সময় তো আলবিসেলেস্তেদের কাটা গায়ে নুনের ছিটা দেয়ার মতো অবস্থা ছিল তাদের।

ফুটবলবিশ্বে আর্জেন্টিনার তারকা ফুটবলার লিওনেল মেসির চিরপ্রতিদ্বন্দ্বী পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। প্রকাশ্যে তারা নিজেদের মধ্যে কোনো দ্বন্দ্ব না রাখলেও দুজনের সমর্থকরা ঠিকই একদল আরেক দলকে শত্রু হিসেবেই দেখেন।

রোনালদো কোনো গোল করার পর সাধারণত শূন্যে ভেসে ৩৬০ ডিগ্রি অ্যাঙ্গেলে ঘুরে উদ্‌যাপন করে থাকেন। এটা পর্তুগিজ তারকার ট্রেডমার্ক উদ্‌যাপন। আর্জেন্টিনার হারের পর মেসিদের ব্যথা দ্বিগুণ করতে তাই অনেকে মেতে ওঠেন এ ট্রেডমার্ক উদ্‌যাপনে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image