• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সোনালী, অগ্রণী ও রূপালী ব্যাংকে নতুন এমডি নিয়োগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৩৮ পিএম
আগামী তিন বছর দায়িত্ব পালন করবেন
সোনালী, অগ্রণী ও রূপালী ব্যাংকে নতুন এমডি

আশ্রাফুল আলম নোবেল পাটোয়ারী:   রাষ্ট্রায়ত্ত সোনালী, অগ্রণী ও রূপালী ব্যাংকে নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ দিয়েছে সরকার। রোববার অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে জারি করা আলাদা প্রজ্ঞাপনে এ নিয়োগ দেয়া হয়। নতুন নিয়োগপ্রাপ্তরা আগামী তিন বছর দায়িত্ব পালন করবেন।

সোনালী ব্যাংকের এমডি পদে নিয়োগ পেয়েছেন মো. আফজাল করিম। তিনি সোনালী ব্যাংকের বর্তমান এমডি মো. আতাউর রহমান প্রধানের স্থলাভিষিক্ত হবেন। আফজাল করিম বর্তমানে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের এমডি পদে দায়িত্ব পালন করছেন।

রাষ্ট্রায়ত্ত অগ্রণী ব্যাংকের এমডি পদে নিয়োগ পেয়েছেন মো. মুরশেদুল কবীর। তিনি অগ্রণী ব্যাংকের বর্তমান এমডি মো. শামস-উল-ইসলামের স্থলাভিষিক্ত হবেন। মুরশেদুল কবীর বর্তমানে সোনালী ব্যাংকের ডিএমডি পদে কর্মরত রয়েছেন।

এছাড়া রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীরকে পদোন্নতি দিয়ে ব্যাংকটির এমডি পদে নিয়োগ দেয়া হয়েছে। তিনি রূপালী ব্যাংকের বর্তমান এমডি মো. ওবায়েদ উল্লাহ্ আল্ মাসুদের স্থলাভিষিক্ত হবেন।

প্রসঙ্গত, সোনালী, অগ্রণী ও রূপালী ব্যাংকের বর্তমান এমডিদের মেয়াদ আগামী ২৮ আগস্ট শেষ হচ্ছে। এজন্য নতুন তিন ব্যাংকারকে এমডি পদে নিয়োগ দেয়া হয়েছে। আর্থিক প্রতিষ্ঠান বিভাগের প্রজ্ঞাপনে ব্যাংক কোম্পানি আইন অনুযায়ী নতুন এমডিদের নিয়োগের বিষয়ে কার্যক্রম গ্রহণের জন্য স্ব স্ব ব্যাংককে উদ্যোগ নিতে বলা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image