• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব‌রিশালে ২ নারীর মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৪ পিএম
নারীর, মরদেহ, উদ্ধার
দুই নারীর মরদেহ উদ্ধার এই বা‌ড়ি থেকে

নিউজ ডেস্ক

বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নে এক বাড়ির বসতঘর হতে দুই নারীর নিথর মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় অচেতন অবস্থায় আরও একজনকে পাওয়া গেছে।

বৃহস্পতিবার  বিষয়টি সংবাদমাধ‌্যম‌কে নিশ্চিত করেছেন বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান।

তি‌নি বলেন, বুধবার  গভীর রাতে কেদারপুর ইউনিয়ন পরিষদের পাশে ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন—কেদারপুর ইউনিয়ন পরিষদের সাকেব ইউপি সদস্য দেলোয়ার হোসেনের মা লালমুন নেছা (৯৫) ও তার পুত্রবধূ রিপা আক্তার (২৩)। এছাড়া এ ঘটনায় দেলোয়ার হোসেনে স্ত্রী মিনারা বেগম (৫৫) গুরুতর আহত অবস্থায় বাবুগঞ্জের বাহেরচর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, বুধবার রাত ১১টার দিকে তাদের পার্শ্ববর্তী বাড়ির লোকজন ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরের মধ্যে প্রবেশ করেন। এ ঘরের তিনজনকে অজ্ঞান অবস্থায় খাটে শোয়া দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তিনজনের মধ্যে দুই জনকে মৃত ঘোষণা করেন। এছাড়া একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

ওসি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ সময় ঘরের পাশে একটি সিঁধ কাটা দেখা যায়। ধারণা করা হচ্ছে, কোনো চুরির ঘটনায় পরিবারের সদস্যদের অজ্ঞান করে এ কাজ ঘটানো হয়েছে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি তদন্ত করে মূল ঘটনা উদঘাটনের আশ্বাস দেন বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image