• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহের উন্নয়নের ব্যাপারে প্রধানমন্ত্রী সবসময় আন্তরিক : সালমান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:১২ এএম
প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তাগুলো পৌঁছে দিতে হবে
বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ: প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, ময়মনসিংহের উন্নয়নের ব্যাপারে প্রধানমন্ত্রীর সবসময় আন্তরিক  রয়েছেন। ময়মনসিংহের সমস্যাগুলো আমিও জেনেছি।  ময়মনসিংহের সমস্যাগুলো সমাধানে এবং উন্নয়নে সবসময় পাশে থাকবো।

বৃহস্পতিবার বিকেলে টাউন হল মাঠে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে আয়োজিত এক বিশাল নাগরিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

 ময়মনসিংহ সিটির জনপ্রিয় মেয়র মোঃ ইকরামুল হক টিটু আয়োজিত প্রাণঢালা সংবর্ধনা উচ্ছসিত প্রশংসা করে সালমান এফ রহমান বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তিনি যে উন্নয়ন আমাদের উপহার দিয়েছেন তাতে জনগণ আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকেই বিজয়ী করবে। তবে নিরপেক্ষ বা অন্য দলের বিশেষ করে নারীদের কাছে প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তাগুলো পৌঁছে দিতে হবে।

এ সময় সালমান এফ রহমান জানান, ময়মনসিংহে বিশেষ অর্থনৈতিক অঞ্চল স্থাপনের বিষয়ে তিনি প্রয়োজনীয় সহযোগিতা করবেন। এছাড়া বেক্সিমকো এর পক্ষ থেকে ময়মনসিংহে একটি প্রতিষ্ঠান স্থাপনের বিষয়েও তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ময়মনসিংহ সিটি র্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। তিনি বলেন, ময়মনসিংহের উন্নয়নে বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টার গুরুত্বপূর্ণ রাখবেন এটা ময়মনসিংহবাসীর প্রত্যাশা। তার এ সফর ময়মনসিংহের উন্নয়নের নতুন দিগন্ত উন্মোচন করবে।

মোঃ আমিনুল হক শামীমের দাবীর প্রেক্ষিতে আগামী বিপিএল এ ময়মনসিংহ থেকে একটি টীম দেয়ার ব্যাপারে বিসিবি সভাপতিকে বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন সালমান এফ রহমান ।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, ফাহমী গোলন্দাজ বাবেল এমপি, আনোয়ারুল আবেদীন তুহিন এমপি, কাজিম উদ্দিন আহমেদ ধনু এমপি, মনিরা সুলতানা মনি এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম,  এফবিসিসিআই সহ সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক,

এফবিসিসিআই সহ সভাপতি ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স  এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মোঃ আমিনুল হক শামীম, ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট বিকাশ রায়, ময়মনসিংহের জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালাম এবং বিএমএ এর ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ এইচ এ গোলন্দাজ তারা। এছাড়া এ অনুষ্ঠানে স্থানীয় রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়িক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মোঃ আমিনুল হক শামীমের সভাপতিত্বে ব্যবসায়ীদের সাথে এক মতবিনিময়ে মিলিত হন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান। তিনি এসময় ব্যবসায়ীদের দাবীর প্রেক্ষিতে ময়মনসিংহে ইকনোমিত জোন দ্রুত বাস্তবায়নের আশ্বাস দেন।

ঢাকানিউজ২৪.কম /

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image