• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফরিদগঞ্জে নবাগত 'এসি ল্যান্ড' আজিজুন্নাহার’র যোগদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:১০ পিএম
তিনি এর আগে জেলা প্রশাসক কার্যালয়ে এনডিসি হিসেবে কর্মরত ছিলেন
এসি ল্যান্ড হিসেবে যোগদান করেছেন আজিজুন্নাহার

আমান উল্লাহ খাঁন ফারাবী. চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় নবাগত সহকারী কমিশনার ভূমি (এসি ল্যান্ড) হিসেবে  যোগদান করেছেন আজিজুন্নাহার।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে ইউএনর কাছ থেকে নিয়োগ পত্রটি গ্রহণ করেন। এর আগে বিদায়ী সহকারী কমিশনার ভূমি শারমিন আাক্তার পপিকে উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায়ী সম্বর্ধনা দেওয়া হয়।

নবাগত সহকারী কমিশনার আজিজুন্নাহার’র যোগদান উপলক্ষে উপজেলা পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান,ও উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, জেলা পরিষদের সদস্য মশিউর রহমান মিঠু, উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা, একাডেমীক সুপারভাইজার আব্দুল্লাহ আল মামুন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থা সাধারন সম্পাদক নুরুন্নবী নোমান ও এআরডিও কাউসার আলম প্রমূখ।

এর আগে তিনি জেলা প্রশাসক কার্যালয়ে নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট হিসেবে দীর্ঘ কর্মরত ছিলেন। সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট আজিজুন্নাহারের স্বামী মেহেদী হাসান, হাজীগঞ্জ উপজেলায় সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট হিসেবে কর্মরত আছেন। তিনি এর আগে জেলা প্রশাসক কার্যালয়ে এনডিসি হিসেবে কর্মরত ছিলেন।

 

 

ঢাকানিউজ২৪.কম / আমান উল্লাহ খাঁন ফারাবী

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image