• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আমাদের দলটা রোমাঞ্চকর: সাকিব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২০ পিএম
আমাদের দলটা রোমাঞ্চকর
সাকিব আল হাসান

নিউজ ডেস্ক :  টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর রোববার (১৬ অক্টোবর) থেকে তাসমান সাগর পাড়ে শুরু হচ্ছে। এরই মধ্যে বাংলাদেশসহ বিশ্বকাপে অংশগ্রহণ করা সব টিমই পৌঁছে গেছে অস্ট্রেলিয়াতে। আর মাঠে নামার আগে ফটোসেশনে অংশ নিয়েছেন ১৬ দলের অধিনায়করা। এ ফটোসেশনের পর মডারেটরদের প্রশ্নের উত্তর দিয়েছেন অন্যদের মতো বাংলাদেশ অধিনায়কও।

১৬ অক্টোবর থেকে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমে লড়বে প্রথম রাউন্ডের দলগুলো। আর মূল পর্ব শুরু হবে ২২ অক্টোবর থেকে। মাঝে সব দলই খেলবে ওয়ার্মআপ ম্যাচ। তার আগেই আইসিসি আয়োজিত ফটোসেশনেও অংশ নিয়েছেন সব দলের অধিনায়করা।  

এরপর হয় অধিনায়কদের নিয়ে ‘ক্যাপ্টেনস মিডিয়া ডে’। সেখানে ১৬ দলের অধিনায়করা মডারেটরদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এর আগে কখনোই সব দলের অধিনায়কদের নিয়ে এমন অনুষ্ঠান হতে দেখা যায়নি।

প্রশ্নোত্তর সেশনে মডারেটরদের নানা প্রশ্নের উত্তর দিয়েছেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসানও। যদিও এ অনুষ্ঠানে বেশি প্রশ্ন করা হয়েছিল পাকিস্তান ও ভারত অধিনায়কদের।

সাকিবের কাছে প্রথমেই জানতে চাওয়া হয় টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের পক্ষ থেকে কেমন প্রত্যাশা করছেন সমর্থকরা। জবাবে সাকিব বলেন, আমাদের দলটা রোমাঞ্চকর। বেশির ভাগই নতুন। এটা তাদের জন্য দারুণ অভিজ্ঞতা হবে। আমরা সবাই অস্ট্রেলিয়ায় প্রথমবারের মতো আন্তর্জাতিক টি–টোয়েন্টি খেলব। আর প্রস্তুতির ব্যাপারে বলতে গেলে, আমরা বেশ ভালোই প্রস্তুতি নিয়েছি। যদিও এশিয়া কাপ এবং ত্রিদেশীয় সিরিজে আমরা ভালো করিনি। তবে অস্ট্রেলিয়ায় ভালো করতে কী করতে হবে, সেটা আমরা এখন জানি।

দেশের জার্সিতে সাকিব অস্ট্রেলিয়াতে না খেললেও, বিস ব্যাশে সাকিব অ্যাডিলেড স্ট্রাইকার্স এবং মেলবোর্ন রেনেগেডসের হয়ে খেলেছেন। সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দলকে নেতৃত্ব দেবেন সাকিব। তবে বাজে দুটি টুর্নামেন্ট পার করার পর, বিশ্বকাপে বাংলাদেশ দল কেমন করবে সেটাই এখন দেখার বিষয়। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image