• ঢাকা
  • শনিবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কেন্দুয়ায় কিশোর সুমন হত্যার মামলায় গ্রেফতার ১জন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:৫৭ পিএম
কেন্দুয়া
নিহত কিশোর সুমন

 

ময়মনসিংহ ব্যুরো : নেত্রকোনার কেন্দুয়ায় সাগুলী হাছেন শাহ্’র মাজারে ওরশে গিয়ে কিশোর সুমন (১৫) হত্যার ঘটনায় কেন্দুয়া থানায় মামলা করেছেন চিথোলিয়া গ্রামের নিহত সুমনের চাচা কাজল মিয়া। মঙ্গলবার (১৫ ফেব্রæয়ারি) রাতে মামলাটি দায়ের করা হয়। মামলায় ১৬ জনের নাম উল্লেখসহ আরও ২০/২৫ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। প্রধান আসামী করা হয় একই গ্রামের মৃত শাহাদত আলীর ছেলে আব্দুল বারেক আকন্দ (৬০) ও দ্বিতীয় আসামী করা হয় আব্দুর রশিদ খানের ছেলে আতাউর রহমান (৪৫) কে। 
এ ঘটনায়  বুধবার (১৬ ফেব্রæয়ারি) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মৌজে চিথোলিয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে মামলার এজাহারনামীয় (১৪নং আসামী) হাসান (১৫) কে গ্রেফতার করেছেন কেন্দুয়া থানার পুলিশ। মামলায় “চিথোলিয়া সমাজসেবা উন্নয়ন সমিতি’র” বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।
 বিষয়টি নিশ্চিত করে কেন্দুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, গত ১২ রাতে ফেব্রæয়ারি উপজেলার চিরাং ইউনিয়নের চিথোলিয়া গ্রামের মৃত ইনচান মিয়ার ছেলে সুমন মিয়া (১৫) একই ইউনিয়নের সাগুলী গ্রামের ওরশে গিয়ে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন। এ সময় আরও ৪ কিশোর আহত হয়।  এ ঘটনায় সুমনের চাচা কাজল মিয়া বাদী হয়ে মৌজে চিথোলিয়া গ্রামের ১৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ২০/২৫ জনের নামে গত ১৫ ফেব্রæয়ারি একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং- ১২/১৫/২০২২ ইং। ধারা-১৪৩,৩৪১,৩০৭,৩৩০,৩২৬,৩০২,৫০৬,১১৪,৩৪।
 গত বুধবার (১৬ ফেব্রæয়ারি) রাতে মৌজে চিথোলিয়া গ্রামে জসিম উদ্দিনের ছেলে হাসান (১৫) নামে এজাহারভুক্ত একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গ্রেফতার করা হয়। তিনি আরও জানান,  অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / /নজরুল

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image