• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

স্বামীকে তালাক না দিয়েই বিয়ে, পরীমণিকে আইনি নোটিশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৬ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৩৬ এএম
পরীমণিকে আইনি নোটিশ
চিত্রনায়িকা পরীমণি

বিনোদন ডেস্ক: স্বামীকে তালাক না দিয়েই ফের বিয়ে করেছেন পরীমণি, এমন কারণ দেখিয়ে আইনি নোটিশ পাঠানো হয়েছে হালের আলোচিত এই চিত্র নায়িকাকে। অভিনেতা শরিফুল রাজ ও পরীমণিকে কুমিল্লার এক আইনজীবির পাঠানো এ নোটিশের জবাব দিতে হবে আগামী সাত কার্যদিবসের মধ্যে।

মামলা আর সমালোচনার ধকল কাটিয়ে ক'দিন আগেই অভিনেতা শরিফুল রাজের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন হালের আলোচিত চলচ্চিত্র অভিনেত্রী পরীমণি। নতুন অতিথির আগমনের দিন গোনা পরীর জন্য এসেছে নতুন দুঃসংবাদ।স্বামীকে তালাক না দিয়ে পুনরায় শরিফুল রাজকে বিয়ে করায়  সেটিকে অবৈধ অভিযোগ করে দুজনকেই আইনি নোটিশ পাঠিয়েছে কুমিল্লার আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী।

নোটিশদাতার দাবি, ২০১২ সালের ৪ এপ্রিল নায়িকা পরীমণি বিয়ে করেন যশোরের কেশবপুর এলাকার যুবক ফেরদৌস কবির সৌরভকে। একলাখ টাকা কাবিনে বিয়েটি নিবন্ধন হয় কেশবপুর শহরের অফিসপাড়ার কাজী এম ইমরানের হোসেনের মাধ্যমে।

কিন্তু ফেরদৌসকে তালাক না দিয়েই নায়িকা পরীমণি গত ১৭ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলার শরীফুল রাজকে বিয়ে করে আইন লঙ্ঘন করেছেন, এমন অভিযোগও আনা হয় ওই নোটিশে।

এডভোকেট জয়নাল আবেদীন মাযহারী বলেন, স্বামীকে তালাক না দিয়ে ফের বিয়ে করেছেন পরীমনি এমন ঘটনার কারনেই আইনি নোটিশ পাঠানো হয়েছে পরিমনিকে। প্রায় দশ বছর আগে বিয়ে করে কিন্তু তাকে তালাক দেয়া হয়নি। আগামী ৭ কর্মদিবসের মধ্যে নোটিশের জবাব না দিলে আইনি পদক্ষেপ নেওয়ার কথাও বলা হয়েছে। আগের বিয়ে করা স্বামীকে তালাক না দেওয়ার বিষয়টি নিশ্চিত হয়েই নোটিশ দেয়া হয়েছে জানিয়ে যদি নথিপত্র থাকে, তাহলে সেটা যেন প্রকাশ্যে আনা হয়।

সাত কার্যদিবসের মধ্যে কোন জবাব না এলে আইনি পদক্ষেপ নেয়ার কথাও বলেছেন আইনজীবী।

নোটিশে বলা হয়েছে, আপনি (পরীমণি) ২০১২ সালের ২৮ এপ্রিল ১ লাখ টাকা দেনমোহরে যশোরের কেশবপুর থানার ফেরদৌস কবির সৌরভকে প্রথম বিয়ে করেন। গত ২২ জানুয়ারি গণমাধ্যম থেকে জানতে পারি, আপনি সন্তানসম্ভবা। আপনি বলেছেন, ২০২১ সালের ১৭ অক্টোবর শরীফুল রাজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। প্রতিষ্ঠিত অভিনেত্রী হওয়ায় আপনার অনেক ফলোয়ার রয়েছে। আপনার এমন কর্মকাণ্ডে সমাজে নেতিবাচক প্রভাব পড়বে বলে আশঙ্কা করি।

নোটিশে আরও বলা হয়েছে, প্রচলিত আইন ও ধর্মীয় আইনের প্রতি শ্রদ্ধা রেখে আপনি আগামী সাত দিনের মধ্যে সৌরভের সঙ্গে তালাক কবে কোথায় হয়েছে, তা জনসমক্ষে প্রকাশ করবেন। শরীফুল রাজের সঙ্গে বিয়ের কাবিনের নকল সংযুক্ত করে নোটিশের জবাব দেবেন। অন্যথায় আমি আপনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবো।

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবিতে অভিনয় করতে গিয়ে দুজনের পরিচয়। তারপর প্রেম। এরপর গত ১ জানুয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা হয় পরীমণি ও রাজের। যেখানে ১০১ টাকায় কাবিন ধার্য করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image