• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মাকে জবাই করে হত্যা করেছে ছেলে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৭ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৪৩ পিএম
মমিন তার মাকে হত্যা করে পালিয়ে যায়
ছেলের হাতে মা খুন

আমান উল্লাহ খাঁন ফারাবী: চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় পূর্ব বড়ালী গ্রামে ছেলে মাকে কুপিয়ে হত্যা করেছে। হত্যাকারি মমিন দেওয়ান (৪২) কোন কারণ ছাড়াই তার মা মনোয়ারা বেগমকে (৬৫) হত্যা করে। মমিন তার মাকে হত্যা করে সাথে সাথে সে পালিয়ে যায়। এঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে। স্থানীয় জনতা সামাজিক মাধ্যমে হত্যাকারির ছবি দেখে তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

২৭ অক্টোবর বুধবার ভোরে পৌরসভার ৫নং ওয়ার্ডের পূর্ব বড়ালীর দেওয়ান বাড়িতে ঘটনাটি ঘটে। পুলিশ নিহত মনোয়ারা বেগম (৬৫) এর লাশ থানায় নিয়ে যায়।

জানা যায়, ফরিদগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের মরহুম আবুল হাশেমের ছেলে মমিন দেওয়ান ঘুমের মধ্যে মাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেই পালিয়ে যায়। ফরিদগঞ্জ অফিসার ইনচার্জ ঘাতকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে জনতা পৌরসভার ৪নং ওয়ার্ডের ভাটিরগাঁও এলাকা থেকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

স্থানীয়রা জানায়, এক সন্তানের জনক মমিন ১৭ বছর পূর্বে রুব্বান নামের এক নারীকে হত্যা করেছে। সে মানসিকভাবে বিকারগ্রস্থ। সে প্রায়ই পরিবারের লোকদেরকে হত্যা করার কথা বলতো। স্থানীয়রা আরো বলেন, সে বাহিরের সকল মানুষের সাথে ভালো ব্যবহার করত। শুধু ঘরে গিয়ে তার মা এবং পরিবারের লোকদেরকে খুন করেবে বলে হুমকী দিতো। গতরাতেও সে এবং তার মা ছাগলের বাছুরকে দুধ খাইয়েছে। সে মানুষিক রোগী ছিলো, যার কারনে সে এই অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে।

৫নং ওয়ার্ডের কাউন্সিলর জাহিদুল ইসলাম চাঁদপুর টাইমসকে বলেন, আমি জেনেছি সে মানসিক রোগী। পারিবারিকভাবে সে ভালো ছিলো না। আর্থিক সংকটের কারণে বউ চলে যায়, একই কারণে সে হতাশায় ভুগতো। সে খুনের দায়ে অনেকদিন জেলেও খেটেছে।

ফরিদগঞ্জ অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, আমরা শুনামাত্রই ঘটনাস্থলে গিয়ে লাশ থানায় নিয়ে এসেছি এবং ময়না তদন্তের জন্য চাঁদপুরে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। ঘাতক ছেলেকে আটক করা হয়েছে।

 

ঢাকানিউজ২৪.কম / আমান উল্লাহ খাঁন ফারাবী

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image