• ঢাকা
  • বুধবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নাফনদী সীমান্তে ক্রিস্টাল মেথ আইস উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৪১ এএম
নাফনদী সীমান্তে
ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করল বিজিবি

জাফর আলম,  কক্সবাজার : কক্সবাজারের টেকনাফের নাফনদী সীমান্তে অভিযান চালিয়ে এক কেজি ৩৫৩ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বিজিবি। 

বিজিবির টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, রোববার (১৯ ফেব্রুয়ারি) ভোর রাতে টেকনাফ উপজেলার নাফ নদীর জালিয়ারদিয়া সীমান্তে এ অভিযান চালানো হয়েছে। তবে পাচারকারিরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান তিনি। 

লে. কর্ণেল শেখ খালিদ বলেন, ভোর রাতে টেকনাফের নাফ নদীর জালিয়াদিয়া সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে মাদকের বড় একটি চালান পাচারের খবরে বিজিবির একটি দল অভিযান চালায়। এক পর্যায়ে নাফনদীতে জলসীমার শূণ্যরেখা অতিক্রম করে একটি কাঠের নৌকা যোগে সন্দেহজনক দুই ব্যক্তিকে আসতে দেখে বিজিবির সদস্যরা থামার জন্য নির্দেশ দেন। এতে বিজিবির সদস্যদের উপস্থিতির টের পেয়ে নৌকায় থাকা লোকজন পানিতে ঝাপ দিয়ে মিয়ানমার অভ্যন্তরে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। 

পরে পাচারকারিদের ফেলে যাওয়া নৌকাটি তল্লাশী করে পাওয়া যায় ১ কেজি ৩৫৩ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ১০ কেজি ওজনের মাছ ধরার জাল। ক্রিস্টাল আইসসহ উদ্ধার করা মালামালের আনুমানিক মূল্য ৬ কোটি ৭৬ লাখ ৭৩ হাজার টাকা। উদ্ধার করা মাদক বিজিবির ব্যাটালিয়ন দপ্তরে রাখা হয়েছে বলে জানান বিজিবির এ কর্মকর্তা।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image