• ঢাকা
  • মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাটমোহর সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-অভিভাবকদের মতবিনিময়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১৯ পিএম
চাটমোহর সরকারি উচ্চ বিদ্যালয়ে
শিক্ষক-অভিভাবকদের মতবিনিময়

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) প্রতিনিধি: ‘জাতীয় শিক্ষাক্রম রুপরেখা ২০২১,বিস্তরণ ২০২২-এর বাস্তবায়ন উপলক্ষে নতুন শিক্ষা কারিকুলাম নিয়ে শিক্ষক-অভিভাবকদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে পাবনার চাটমোহর সরকারি রাজা চন্দ্রনাথ ও বাবু শম্ভুনাথ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে। 

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ১০টায় বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক (চলতি দায়িত্ব) আবুল কালাম মোহাম্মদ নুর ই মোরতজা। অতিথি ছিলেন বিদ্যালয়ের সদ্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আঃ ছালাম ও প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাক সংবাদদাতা হেলালুর রহমান জুয়েল। সহকারী শিক্ষক মোঃ মোতালেব হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় ৬ষ্ঠ ও ৭ম শ্রেণীর নতুন শিক্ষা কারিকুলাম নিয়ে বিস্তর আলোচনা করেন নতুন শিক্ষা কারিকুলামের মাস্টার ট্রেইনার শিক্ষক মোঃ খোরশেদ আলম,মোঃ এমদাদুল হক কাফী,কুমার অভিজিৎ সরকার,পপি রানী রায়,সহকারি শিক্ষক মোছাঃ নাছরিন আকতার,মোঃ মজনুর রহমান,এজেডএম মহিউদ্দিন সরকার,মোঃ শরিফুল ইসলাম,অভিভাবক সানোয়ার হোসেন,মোঃ তারা প্রমূখ।

মতবিনিময় সভায় আলোচকরা অভিভাবকদের জানান,প্রতিদিন,প্রতি সপ্তাহের মূল্যায়নের জন্য প্রতিটি শিক্ষার্থীর প্রতিদিন স্কুলে আসা জরুরী। অন্যথায় ওই শিক্ষার্থী পিছিয়ে পড়বে। নতুন শিক্ষাক্রম বাস্তবায়নে সবাইকে কাজ করতে হবে। একজন শিক্ষার্থীকে প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলবে হবে। মতবিনিময় সভায় বিদ্যালয়ের ৬ষ্ঠ ও ৭ম শ্রেণীর শিক্ষার্থীদের মা-বাবা উপস্থিত ছিলেন।     

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image