• ঢাকা
  • সোমবার, ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রামপুরায় আজও নিরাপদ সড়কে দাবীতে শিক্ষার্থীরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:১৮ পিএম
আজও নিরাপদ সড়কে দাবী
রামপুরায় আজও বিক্ষোভ করছে শিক্ষার্থীরা

ডেস্ক রিপোর্টার: রাজধানীর রামপুরায় কিছু শিক্ষার্থী নিরাপদ সড়কের দাবিতে আজও সড়কে নেমেছে। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে তারা রামপুরা ব্রিজের কাছে গিয়ে দাঁড়ায়। নিরাপদ সড়কের জন্য ৯ দফা দাবিতে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায় শিক্ষার্থীদের।

রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানিয়েছেন, বেলা সাড়ে ১১টার দিকে কিছু শিক্ষার্থী সেখানে অবস্থান নিয়েছে। তবে যানবাহন চলাচল স্বাভাবিক আছে। সেখানে পুলিশ সদস্য মোতায়েন রয়েছে। যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় পুলিশ কাজ করবে।

বৃহস্পতিবার দুপুরে নিরাপদ সড়কের দাবিতে রামপুরা ও খিলগাঁও এলাকার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের একটি দল পুলিশের বাধার মুখেও রামপুরা ব্রিজ এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন।

তাদের প্রতিনিধি খিলগাঁও মডেল কলেজের শিক্ষার্থী সোহাগী সামিয়া অভিযোগ করেন, ‘সকালেও আমরা এসেছিলাম। কিন্তু পুলিশ তখন বাধা দেয়। রাষ্ট্র-পুলিশ শান্তিপূর্ণ আন্দোলন চায় না। আমরা ১০-১৫ জন শিক্ষার্থী ছিলাম বলে পুলিশ দাঁড়াতে দেয়নি। পরে আমরা আবার একত্রিত হয়ে সমাবেশ করি। যত বাধা আসুক, মৃত্যু ঝুঁকি থাকলেও দাবি আদায়ে আন্দোলন চালিয়ে যাব।’

পুলিশ দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না, হামলা করে আন্দোলন বন্ধ করা যাবে না, ভয় দেখিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না, সড়ক সড়ক চাই, নিরাপদ সড়ক চাই, উই ওয়ান্ট জাস্টিস- ইত্যাদি স্লোগান এসময় দিতে থাকেন শিক্ষার্থীরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image