• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রদ্রিগো ফিরিয়ে আনলেন ক্লাবের কিংবদন্তি  রোনালদোর স্মৃতি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪৫ পিএম
রদ্রিগো ফিরিয়ে আনলেন ক্লাবের
কিংবদন্তি  রোনালদোর স্মৃতি

নিউজ ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগের রাজা রিয়াল মাদ্রিদ রাজার মতোই জায়গা করে নিয়েছে সেমিফাইনালে। নিজেদের মাঠে ২-০ গোলে জয়ের পর স্টামফোর্ড ব্রিজেও ২ গোলের ব্যবধানে হারিয়েছে চেলসিকে। 

এদিন জোড়া গোল করে রিয়ালের জয়ের নায়ক ব্রাজিলিয়ান উইঙ্গার রদ্রিগো। ভিনিসিউস জুনিয়রের পাস থেকে প্রথম গোলটি করে এদিন রদ্রিগো ফিরিয়ে আনলেন ক্লাবের কিংবদন্তি ক্রিস্টিয়ানো রোনালদোর স্মৃতি।

মঙ্গলবার (১৮ এপ্রিল) কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগেও রিয়ালের কাছে পাত্তা পায়নি চেলসি। গেল ১৫ মৌসুম মিলিয়ে এই নিয়ে ১১ বারই সেমিফাইনালে পা রাখল রিয়াল। দলের এমন অর্জনের রাতে জোড়া গোল করেন রদ্রিগো। ম্যাচের ৫৮ ও ৮০ মিনিটে গোলদুটি করেন এই উইঙ্গার।

এর মধ্যে ৫৮ মিনিটে প্রথম গোলটি করে লস ব্লাঙ্কোদের নস্টালজিক করে দেন এই ব্রাজিলিয়ান। ফিরিয়ে আনেন ক্লাবের সর্বোচ্চ গোলদাতা ও চ্যাম্পিয়ন্স লিগের সফলতম খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদোর স্মৃতি। প্রথম গোলটি করে এদিন নিজের স্বভাবজাত উদ্‌যাপন করেননি রদ্রিগো।

গোল করে সাধারণত হাঁটু গেড়ে স্লাইড মেরে উদ্‌যাপন করেন রদ্রিগো। কিন্তু মঙ্গলবার ম্যাচে তার চিরচেনা উদ্‌যাপন না করে অনূদিত করেছেন রোনালদোর উদ্‌যাপন 'সাই'–গোল করেই কিছুদূর দৌড়ে শূন্যে লাফিয়ে শরীর মুচড়ে উল্টো করে মাটিতে নামার সঙ্গে সঙ্গে হাত দুটো নামিয়ে আনেন শরীরের পাশে।

রিয়াল মাদ্রিদের ২২ বছর বয়সী এই উইঙ্গারের আদর্শ রোনালদো। গোল করে তার মতো করে উদ্‌যাপনের চিন্তাটা মূলত হুট করেই আসে রদ্রিগোর মাথায়। হাঁটু গেড়ে স্লাইড উদ্‌যাপন করতে গেলে হাঁটু ভাঁজ করলে কিছুটা ব্যথা অনুভব করেন তিনি। তাই নিজের আদর্শের উদ্‌যাপনই অনুকরণের চিন্তা করেন তিনি।

এ বিষয়ে ম্যাচ শেষে সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘প্রথমে আমি হাঁটু গেড়ে চিরাচরিত স্লাইড মেরেই উদ্‌যাপনের কথা ভেবেছিলাম। কিন্তু তখন হুট করে আমার আদর্শ ক্রিস্টিয়ানোর (রোনালদো) কথা মনে পড়ল। আর তাই তার মতো করে উদ্‌যাপনের সিদ্ধান্ত নিলাম।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image