• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাইবান্ধায় কৃষক লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১৫ পিএম
গাইবান্ধায়
কৃষক লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডল :  বাংলাদেশ কৃষক লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাইবান্ধা কৃষকলীগ জেলা শাখার উদ্যোগে বুধবার বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। 

কর্মসূচির মধ্যে ছিল দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর ম্যুরালে পু®প মাল্য অর্পণ ও আলোচনা সভা। এতে প্রধান অতিথি ছিলেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক। 

জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কৃষকলীগের জেলা সহ-সভাপতি অধ্যক্ষ সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক দীপক কুমার পালের স ালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন স¤পাদক পিয়ারুল ইসলাম, সাংগঠনিক স¤পাদক আমিনুজ্জামান রিংকু, দপ্তর স¤পাদক সাইফুল ইসলাম সাকা, প্রচার ও প্রকাশনা স¤পাদক তানজিমুল ইসলাম জামিল, তথ্য ও গবেষনা বিষয়ক স¤পাদক মোশাররফ হোসেন দুলাল, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারন স¤পাদক অধ্যক্ষ তাজুল ইসলাম বকুল  প্রমুখ।  

বক্তারা বলেন, ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য বাংলাদেশ কৃষকলীগ দিনরাত কঠোর পরিশ্রম করে যাচ্ছে। নির্বাচন সামনে রেখে নৌকা মার্কায় ভোট চেয়ে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশ গড়ার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image