• ঢাকা
  • মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হজ্বে গিয়ে মারা গেছেন নোয়াখালীর বৃদ্ধ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১১ পিএম
হজে গিয়ে মারা গেছেন এক বৃদ্ধ
মো. নুরুল আমিন

নোয়াখালী প্রতিনিধি: চলতি বছর বাংলাদেশ থেকে পবিত্র হজ্বপালনে সৌদি আররে গিয়ে নোয়াখালীর এক বৃদ্ধ মারা গেছেন। তাঁর নাম মো. নুরুল আমিন (৬৪)। তিনি নোয়াখালীর বেগমগঞ্জরে নরোত্তমপুরের ৬ নম্বর ওয়ার্ডের নুরুল আমিন মঞ্জিলের ফজলে মিয়ার ছেলে। পাসপোর্ট নম্বর- ইএফ০৭৫৮০০৬।

বৃহস্পতিবার (১৬ জুন) তিনি মৃত্যুবরণ করেন। মন্ত্রণালয়ের আইটি হেল্পডেস্কের বুলেটিনে জানানো হয়েছে, মো. নুরুল আমিন নামের ৬৪ বছর বয়সী ওই ব্যক্তির বাড়ি নোয়াখালী জেলায়। বৃহস্পতিবার মক্কায় তার মৃত্যু হয়। তিনি কিভাবে মারা গেছেন তা নিশ্চিত হওয়া না গেলেও হার্ট অ্যাটাক হয়েছিল বলে ধারণা করা হচ্ছে।

জানা যায়, নিহতের পরিবারের আপত্তি না থাকায় ১৬ জুন বৃহস্পতিবার আসর নামাজের পর মক্কায় জানাজা শেষে সরাইয়া নামক কবরস্থানে তাকে দাফন করা হয়।  

বাংলাদেশ থেকে এখন পর্যন্ত পবিত্র হজে সৌদি আরব গেছেন ১৫ হাজার ৭২৫ যাত্রী। যার মধ্যে সরকারি ব্যবস্থাপনায় ছিল ৩ হাজার ৩৮৫ জন এবং বেসরকারি ব্যবস্থাপনায় গেছেন ১২ হাজার ৩৩৯ জন।

হজ্বের উদ্দেশ্যে বাংলাদেশ থেকে ফ্লাইট ছেড়েছিল ৪২টি। এর মধ্যে বাংলাদেশ এয়ারলাইন্সের ২৪টি, সৌদি এয়ারলাইন্সের ১৩টি ও ফ্লাইনাস এয়ারলাইন্সের ৫টি ফ্লাইট।

ঢাকানিউজ২৪.কম / গিয়াস উদ্দিন রনি/কেএন

আরো পড়ুন

banner image
banner image