• ঢাকা
  • রবিবার, ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গৌরীপুরে কৃষকদের বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:৫৪ পিএম
কৃষি উপকরণ বিতরণ

গৌরীপুর প্রতিনিধি, ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে রোববার (৭ নভেম্বর) রবি মৌসুমে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, সারসহ কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের হাতে কৃষি উপকরণ তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ডিপ্লোমা কৃষিবিদ সমিতির সাধারণ সম্পাদক উপসহকারী কৃষি অফিসার মো. শরিফুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ লুৎফুন্নাহার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন আহাম্মেদ, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, কৃষকলীগের সাধারণ সম্পাদক মুনসুর আহমেদ মিলন।

উপজেলা কৃষি অফিস সূত্র জানায়, এ মৌসুমে প্রণোদনা কর্মসূচীর আওতায় সরিষা ধানের জন্য ৭শ কৃষক, গম চাষের জন্য ৪শ কৃষক, ভূট্টা চাষের জন্য ১শ জন, চিনাবাদম চাষের জন্য ২০জন জন, সূর্য্যমুখী চাষের জন্য ২০জন, পেঁয়াজ চাষের জন্য ১০জন কৃষাণ-কৃষাণীকের সার, বীজ ও কৃষি উপকরণ বিতরণ করা হয়।

ঢাকানিউজ২৪.কম / শফিকুল ইসলাম মিন্টু/কেএন

কৃষি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image