• ঢাকা
  • শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঠাকুরগাঁওয়ে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫০ পিএম
ঠাকুরগাঁওয়ে
হানাদার মুক্ত দিবস পালিত

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে যথাযোগ্য মর্যাদায় এবং বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁও হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। 

জেলা প্রশাসনের আয়োজনে শনিবার ৩ ডিসেম্বর সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা পরিষদ ডাক বাংলোয় অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি প্রদান শেষে জেলা পরিষদ অডিটরিয়াম বিডি হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য ও সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন। এসময় আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পুলিশ সুপার  জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী,উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো,পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, বীর মুক্তিযোদ্ধা বাবলুর রহমান, মোজাম্মেল হক প্রমুখ। 

উল্লেখ্য, ১৯৭১ সালের এই দিনে পাকিস্তানি হানাদার মুক্ত হয় ঠাকুরগাঁও। মুক্তিযোদ্ধা ও উদ্যোমী জনতা এই দিন ভোরে ঠাকুরগাঁও শহরে প্রবেশ করে বাংলাদেশের পতাকা উড়িয়ে বিজয় উল্লাস করে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image