• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইবির বিজনেস ফ্যাকাল্টির নতুন ডিন ড. শেলীনা নাসরীন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ৩০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:০৫ পিএম
ইবির বিজনেস ফ্যাকাল্টির
নতুন ডিন ড. শেলীনা নাসরীন

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)’র ব্যবসায় প্রশাসন অনুষদের নতুন ডিন হিসেবে নিয়োগ পেয়েছেন হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. মোছাঃ শেলীনা নাসরীন। আগামী দুই বছরের জন্য উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম ড. নাসরীনকে এ নিয়োগদান করেন।

রবিবার (৩০ জুন) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ. এম. আলী হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ব্যবসায় প্রশাসন অনুষদের নিয়োগপ্রাপ্ত ডিন অধ্যাপক জনাব মোঃ সাইফুল ইসলামের মেয়াদ ৩০শে জুন শেষ হওয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন ১৯৮০ (সংশোধিত আইন ২০১০)-এর ধারা ২৩ (৪) মোতাবেক সিন্ডিকেট সভার অনুমোদন সাপেক্ষে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. মোছাঃ শেলীনা নাসরীন-কে ০১/০৭/২০২৪ তারিখ হতে পরবর্তী ০২ (দুই) বছরের জন্য ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন হিসেবে উপাচার্য মহোদয় নিয়োগদান করেছেন। এ অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি নিয়মানুযায়ী সুযোগ সুবিধা পাবেন।

নবনিযুক্ত ডিন অধ্যাপক ড. মোছাঃ শেলীনা নাসরীন বলেন, বিশ্ববিদ্যালয়ের যাত্রার শুরু থেকেই এই ফ্যাকাল্টি ছিল। আমার অগ্রজরা যথাযথভাবে দায়িত্ব পালন করে আজ এই পর্যায়ে নিয়ে এসেছেন। যিনি আজ ডিন হিসেবে দায়িত্ব শেষ করলেন তিনিও আমার শিক্ষক। আমি ১৯৯০-৯১ থেকে এই ফ্যাকাল্টির সাথে যুক্ত। এটা আমার খুবই পরিচিত, পছন্দের ক্ষেত্র। এখানে যেমন এনার্জেটিক নতুন শিক্ষক এসেছেন তেমনি অভিজ্ঞ শিক্ষকরাও রয়েছেন। উভয়ের সমন্বয়ে এই ফ্যাকাল্টিকে আরো এগিয়ে নেওয়ার সর্বাত্মক চেষ্টা করবো।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image