• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুরে বিএফইউজের সভাপতি ওমর ফারুকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সমাবেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩৮ পিএম
দিনাজপুরে বিএফইউজের সভাপতির ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে
প্রতিবাদ সমাবেশ

দিনাজপুর প্রতিনিধি : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজের সভাপতি ওমর ফারুক এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন ও  প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১ টায় দিনাজপুর শহরের প্রাণকেন্দ্র মডার্ন মোড় এলাকায় ঘন্টাব্যাপী মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএফইউজে সাবেক সহ-সভাপতি চিত্ত ঘোষ।

দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিষ্টের সভাপতিত্বে  দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ শাহিন হোসেন সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন দিনাজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ রেজাউল করিম রঞ্জু, বিএফইউজের সাবেক যুগ্ম মহাসচিব কামরুল হুদা হেলাল, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক এমদাদুল হক মিলন, বিএফইউজের সাবেক নির্বাহী সদস্য আব্দুর রহমান, সিনিয়র সাংবাদিক লেখক ও গবেষক আজহারুল আজাদ জুয়েল, দৈনিক আজকের দেশবার্তার ইউনিট চীফ হামিদুল হক টিপু, সাংবাদিক তোফায়েল আহমেদ জুয়েল,আব্দুস সাত্তার প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, একটি দেশের আইন প্রয়োগকারী সংস্থা, দেশটির সকল প্রকার অপরাধ, দূর্নীতি দমনের উদ্দেশ্যে দায়িত্ব পালন করেন। আর একটি দেশের জনগনের কল্যানে সরকার নির্বাচন করা হয়ে থাকে। কারণ একটি দেশের স্তম্ভ হচ্ছে সরকার। ঠিক একইভাবে সংবাদ মাধ্যমও একটি দেশের স্তম্ভ । বিএফইউজের সভাপতি ওমর ফারুকের উপর জাতীয় প্রেসক্লাবে সন্ত্রাসী হামলা । ডিবিসি নিউজের সাংবাদিক আব্দুল বারীর মরদেহ ক্ষত-বিক্ষত অবস্থায় উদ্ধার। সাংবাদিক সাগর-রুনি হত্যার বিচার আজ পর্যন্ত হলো না।

দেশে যদি একটি সাংবাদিক হত্যারও বিচার হতো কিংবা হত্যার সাথে জড়িত দুষ্কৃতিকারীদের গ্রেফতার করা হতো, তাহলে আর সাংবাদিক হত্যাকান্ড বা সাংবাদিকের উপর হামলার মত নিকৃষ্ট ঘটনা ঘটতো না। বাংলাদেশের বর্তমান সরকার বঙ্গবন্ধু কন্যা দেশনেত্রী শেখ হাসিনার সুপরিকল্পিত পদক্ষেপের মাধ্যমে দেশ এগিয়ে চলছে। বাংলাদেশ আজ উন্নত বিশ্বে কাতারে পৌঁছেছে। সেই উন্নয়নের ধারাবাহিকতায় জাতীয় প্রেসক্লাবের সাংবাদিকের উপর হামলা মোটেই কাম্য নয়। আমরা চাই সাংবাদিক হামলা এবং হত্যার মাঝে কোনো অশুভ শক্তি বিরাজ করছে নাকি তার একটি সুষ্ঠু তদন্ত করা হোক। যাতে একটি দেশের এমন মহান পেশার নিযুক্ত ব্যক্তিরা হামলা ও হত্যার শিকার না হয়।

ঢাকানিউজ২৪.কম / মোঃ আব্দুস সাত্তার/কেএন

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image