• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

প্রিয় মেয়রকে চোখের জলে বিদায় দিলো দুর্গাপুরবাসী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:০১ পিএম
প্রিয় মেয়রকে চোখের জলে বিদায়
দুর্গাপুর পৌরসভার জনপ্রিয় মেয়র মো. আলা উদ্দিন আলাল

সাহাদাত হোসেন কাজল, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনা জেলার দুর্গাপুর পৌরসভার জনপ্রিয় মেয়র মো. আলা উদ্দিন আলাল (৫৪) কে শেষ বিদায় জানালেন দুর্গাপুর পৌরবাসী সহ উপজেলার জনগন। তিনি ঢাকাস্থ বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত্র ১.৩০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ((ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার সকালে তার প্রিয় প্রতিষ্ঠান দুর্গাপুর পৌরসভা কার্যালয়ে মরদেহ আনা হলে কাউন্সিলরবৃন্দ, সচিব সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে এক হৃদয়বিদারক শোকের মাতম তৈরী হয়। অফিসের সকলের কাছে ছিলেন তিনি খুবই প্রিয় মানুষ। একটা মুচকি হাসি তার মুখে লেগেই থাকত। ধনাঢ্য হওয়ার পরেও তিনি অহংকারী ছিলেন না। খেটে-খাওয়া মানুষের পাশে দাঁড়াতেন সব-সময়। দানের হাতকে প্রসারিত করতে করতে তিনি হয়েছেন দুর্গাপুরের দানবীর। পৌরসভা কার্যালয় থেকে পরবর্তীতে মরদেহ  তেরীবাজার নিজ বাস ভবনে নিয়ে এলে এখানেও কান্নার রুল পড়ে যায়। স্ত্রী, পুত্র, আত্মীয় স্বজনের মাতমে চোখের পানি ধরে রাখতে পারেননি আশ-পাশের মানুষ। এরপর  সর্বস্তরের জনগনের উদ্দেশ্যে মরদেহ স্থানীয় শহীদ মিনার চত্বরে রাখা হয়।

 এলাকার সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, ব্যবসায়ি, সাংবাদিক ও সুশীলসমাজের লোকজন তাদের প্রিয় মেয়র কে একনজর দেখার জন্য ছুটে আসেন শহীদ মিনার চত্ত¡রে। বাদ আসর স্থানীয় সুসং সরকারি মহাবিদ্যালয় মাঠে এক বিশাল জানাযা শেষে পৌর কবরস্থানে দাফন করা হয় তাঁকে।

তার মৃত্যুতে সংসদ সদস্য মানু মজুমদার, সাবেক সংসদ সদস্য মোস্তাক আহমেদ রুহী, ছবি বিশ্বাস, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা রেমন্ড আরেং, দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম আকঞ্জি, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন, দুর্গাপুর প্রেসক্লাব, দুর্গাপুর মহিলা কলেজ, দুর্গাপুর বণিক সমিতি, মটরযান শ্রমিক ইউনিয়ন শোক প্রকাশ করেছেন। তার সম্মানে দুপুর ২.০০ঘটিকা থেকে সন্ধ্যা ৬.০০ঘটিকা পর্যন্ত পৌরশহরের সকল দোকাপাট বন্ধ রাখার ঘোষণা দেয় দুর্গাপুর বণিক সমিতি। মৃত্যু কালে তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image