• ঢাকা
  • সোমবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শাবনূর শিল্পী সমিতির নির্বাচন নিয়ে যা বললেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৪০ পিএম
শিল্পী সমিতির নির্বাচন
চিত্রনায়িকা শাবনূর

ডেস্ক রিপোর্টার: চিত্রনায়িকা শাবনূর একমাত্র সন্তানকে নিয়ে অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করেন। সেখান থেকেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির খোঁজ রাখছেন তিনি। আগামীকালের নির্বাচন যেন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয় সেই কামনা করেছেন এক সময়ের ঢালিউড কাঁপানো চিত্রনায়িকা শাবনূর। নির্বাচনে দুটি প্যানেল অংশ নিয়েছে সেই দুটি প্যানেলের জন্য শুভকামনা জানিয়েছেন ‘সুন্দরী বধূ’ খ্যাত নায়িকা।

শাবনূর বলেন, দুটি প্যানেলেই আমার সহকর্মীরা নির্বাচনে অংশ নিয়েছেন। তাদের জন্য আমার শুভকামনা। রিয়াজ ও ফেরদৌসের সাথে আমার অনেকগুলো কাজ হয়েছে। তাদের সাথে আমার বোঝাপড়া অনেক ভালো। তাই আমি সবাইকে বলতে চাই, সবার জন্য আমার অন্তর থেকে দোয়। সবাই মিলেমিশে আমরা থাকি।

কিছু দিন আগেই গণমাধ্যমে খবর এসেছে আপনি মিশা সওদাগর-জায়েদ খানদের প্যানেল সমর্থন করছেন। তাদের জয় চান? এমন প্রশ্নে শাবনূর বলেন, বিষয়টি এমন নয়, জয় (চিত্রনায়ক জয় চৌধরী) আমাকে ফোন দিয়েছিল তখন আমি তাদের প্যানেলের জন্য শুভকামানা জানিয়েছি। আমাকে অনেকে ফোন দিয়েছে। আমি সবাইকে শুভকামনা জানিয়েছি।
শাবনূর আরও বলেন, শিল্পী সমিতির নির্বাচন মানে কোনো রাজনৈতিক নির্বাচন নয়। এটা কোনো জাতীয় নির্বাচন নয় যে, ‍যুদ্ধক্ষেত্র হয়ে যাবে। আসলে কেউ যুদ্ধে নামেনি। এখানে সবাই শিল্পী। আর শিল্পীদের মন উদার।

এবারের চলচ্চিত্র শিল্পী নির্বাচনে দুটি প্যানেলে লড়ছেন ৪২ জন চলচ্চিত্র অভিনয়শিল্পী। ইলিয়াস কাঞ্চন ও নিপুন প্যানেলে আছেন, রিয়াজ, ফেরদৌস, অমিত হাসান, শাকিল খান, ডি এ তায়েব, নিরব, ইমন, সাইমন, নানা শাহ, আজাদ খান, শাহনূর,  আরমান, আফজাল শরীফ, গাঙ্গুয়া, সাঙ্কোপাঞ্জা কেয়া, পরীমনি,  জেসমিন ও সীমান্ত।

মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেলে আছেন, ডিপজল, রুবেল, সুব্রত, আলীরাজ, বাপ্পারাজ, মৌসুমী, সুচরিতা,  রোজিনা,   অঞ্জনা, অরুণা বিশ্বাস, নাদির খান, আসিফ ইকবাল, চুন্নু, জ্যাকি আলমগীর, জাকির হোসেন, আলেকজান্ডার বো, জয় চৌধুরী, ফরহাদ হোসেন ও হাসান জাহাঙ্গীর।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image