• ঢাকা
  • রবিবার, ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ডিজিটাল বাংলাদেশের ফসল ই-কমার্স : মেয়র টিটু 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:১০ পিএম
ডিজিটাল বাংলাদেশের ফসল ই-কমার্স : মেয়র টিটু 

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, ২০০৮ সালে প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছিলেন বাংলাদেশকে তিনি ডিজিটাল বাংলাদেশ রূপে উপহার দিবেন। তিনি তাঁর কথা অক্ষরে অক্ষরে পালন করেছেন। যার ফসল হিসেবে আজ দেশে অনুকূল পরিবেশ সৃষ্টি হওয়ায় ই-কমার্সের দ্বার উন্মোচিত হয়েছে এবং তার প্রসার ঘটছে।

শনিবার বেলা ১১ টায় অ্যাডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে ই-কমার্স ক্লাব ময়মনসিংহ আয়োজিত ইসিএম আনন্দ উৎসব ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

মেয়র আরো বলেন, ই-কমার্স ব্যবসা নিয়ে স¤প্রতি আমাদের যে সংকট তৈরি হয়েছে তা বেশিদিন থাকবে না। কারণ সরকার ই-কমার্সকে টেকসই করতে কাজ করছে। সঠিক নীতিমালার মাধ্যমে এ সংকট কেটে যাবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দ্রুততম সময়েই ই-কমার্সের গ্রাহক এবং বিক্রেতার জন্য নিরাপদ পরিবেশ গড়ে উঠবে।

ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের পক্ষে অনুষ্ঠানের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সমর কান্তি বাসক। ময়মনসিংহ ই-কমার্স ক্লাবের গ্রুপ ক্রিয়েটর এ বি এম ফজলে রানার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কালের কণ্ঠের স্টাফ রিপোর্টার নিয়ামুল কবির সজল, নারী উদ্যোক্তা আইনুন নাহার সহ অন্যান্য অতিথিবৃন্দ, ময়মনসিংহ ই-কমার্স ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ প্রমুখ।
 

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image