• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৬ এএম
বিএনপি’র
বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

বখতিয়ার রহমান, পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: জ্বালানী ও ভোজ্য তেল , সার, চাল সহ পরিবহন খাতে মুল্য বৃদ্ধি ও বিএনপি’র সমাবেশে হামলার প্রতিবাদে সারা দেশ ব্যাপী  বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) চলমান আন্দোলনের কর্মসুচীর অংশ হিসেবে রংপুরের পীরগঞ্জে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

রোববার (১৮ সেপ্টেম্বর) পীরগঞ্জ উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয় চত্তরে রংপুর জেলা বিএনপি’র সদস্য মাহমুদ উন নবী পলাশ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন রংপুর জেলা বিএনপি’র আহবায়ক সাইফুল ইসলাম, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি মোস্তাফিজার রহমান সেলিম, যুগ্ন সাধারন সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, সাংগাঠনিক সম্পাদক পেীর কমিশনার সাইফুল আজাদ, সাধারন সম্পাদক সহকারী অধ্যাপক জাকির হোসেন, উপজেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি মনোয়ার হোসেন মনু, যুবদলের আহবায়ক আনিছার রহমান আনিছ, ছাত্রদলের আহবায়ক মোস্তাফিজার রহমান মিলু সহ বিভিন্ন ইউনিয়নের বিএনপি’র সভাপতি ও সম্পাদক প্রমুখ ।

এদিকে এ বিক্ষোভ সমাবেশ উপলক্ষে দুপুরের পরপরেই বিভিন্ন ইউনিয়ন থেকে দলীয় নেতাকর্মিরা দলীয় কার্যালয় চত্তরে জমা হয়ে এ বিক্ষোভ সমাবেশ করে । 

সভায় বক্তারা দ্রব্য মুল্যের উর্ধগতি ও বিদ্যুতের অব্যহত লোড শেডিং এ উদ্বেগ প্রকাশ করে বলেন এ সরকার দেশ পরিচালনায় ব্যর্থ। তারা ক্ষমতায় টিকে থাকতে বিরোধী মতে নেতা কর্মিদের হত্যা ও মামলা দিয়ে ক্ষমতাকে কুক্ষিগত করার চেষ্টা করছেন । তাই আগামী নির্বাচন তত্বাবধায়ক সরকারের অধিনে করার দাবীতে তীব্র আন্দোলন গড়ে তোলার জন্য দলীয় নেতা কর্মীদের আহবান জানান ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image